বাংলা সিরিয়াল

শ্যামলির জন্য অনিকেতের পা কাঁচে কাটলো সৃজনের জন্য পর্ণার পা কাঁচে কাটলো! রুবেল শ্বেতার প্রেমের মাঝখানে যে আসবে তারই এই হাল হবে!

জি বাংলার জনপ্রিয় দুই ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসে যায় আর নিম ফুলের মধু। ‌এই দুই ধারাবাহিকেই দেখা যাচ্ছে যে নায়িকা এবং নায়কের একই হাল। এক দিকে কোন গোপনে মন ভেসেছে তে শ্যামলী গুলি খেয়েছে তার জীবন

মরণ সংকট তাকে বাঁচানোর জন্য অলৌকিকতার দ্বারস্থ হওয়ার জন্য অনিকেত ১০৮ ঘড়া জল ঢালতে যাই বৈদ্যনাথের দরবারে। অন্য দিকে নিম ফুলের মধুতে দেখা যায় যে পর্ণা ও সৃজন একসাথে গেছে দেবাদিদের মহাদেবের মন্দিরে কিন্তু সৃজন পর্না যাতে একসাথে জল ঢালতে না পারে সেই কারণে ষড়যন্ত্রের জাল বুনতে শুরু করেছে মৌমিতা আর অয়ন।

আরও পড়ুন : সরি টু সে রাহুলকে রাজা হিসেবে দেশের মাটি বা বিক্রম হিসেবে ভালো লাগতো কিন্তু এখন রুকমার সঙ্গে একদমই মানাই না

একদিকে অরুনাভর চক্রান্তে কাঁচের উপর দিয়ে হেঁটে গেলো অনিকেত, অন্যদিকে মৌমিতা আর অয়ন কাঁচ দিয়ে পর্নার পায়ে আঘাত করলো। এই বিষয়টা দর্শকদের মধ্যে খুব মজার লেগেছে কারণ শ্যামলী চরিত্রে অভিনয় করছেন শ্বেতা আর সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল যারা বাস্তবে একে অন্যের প্রেমিক প্রেমিকা।

দর্শক বিষয়টাকে মজার ছলে নিয়ে বলতে চাইছেন যে এদের ভালোবাসা এতটাই গাঢ় যে, এদের ভালোবাসার মধ্যে যারা আসবে তারাই ক্ষতবিক্ষত হবে। একজন ইতিমধ্যেই সমালোচনা করে পোস্ট করেছেন।

আরও পড়ুন : রোশনাইয়ের নাচের অনেক উন্নতি হয়েছে,তবে গরিমার নাচটা সেরার সেরা বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ওরে কেউ খেয়াল করছো?
শ্যামলির জন্য অনিকেতের পা কাচে কাটলো
সৃজন এর জন্য পর্ণার পা কাচে কাটলো
রুবেল শ্বেতা
এদের ভালোবাসায় যে ভাগ বসাতে যাবে তাদের ই কি এই অবস্থা হবে?”

Related Articles