বাংলা সিরিয়াল

‘প্লট আগে হলেও প্রেজেন্টেশন ধামাকা!’নিম ফুলে বারবার সেম কাহিনী দেখানো হয় এর প্রতিবাদ করে লিখলেন এক দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধুর থেকে প্রতিপক্ষ ধারাবাহিক অনেক বেশি ভালো হয় এমন দাবি করে নিম ফুলের মধুর কিছু সমালোচনা করেন একজন দর্শক এর আগে একবার দেখানো হয়েছিল যে সৃজনের বোন পর্ণার ননদ বর্ষা বিপদে পড়ে এবং সেই বিপদ থেকে পর্না এসে তাকে উদ্ধার করে সেই ট্রাক রীতিমতো জমে গিয়েছিল সম্প্রতি আবারও এরকমই একটি সেম ট্র্যাক নিয়ে আসা হয়েছে এই নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যখন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু নিয়ে সমালোচনা করে লিখেছেন যে,“এই এক মেয়ের বিপদ ই আর কতবার দেখাবে নিম ফুল?

প্রতিবার একই কাহিনি বর্ষার বিপদে পর্না বাচাবে!সহ্য করেন কি করে একই জিনিস বারবার আপনারা এর চেয়ে উড়ান অনেক ভাল হয়” -তখন মুখ বন্ধ করে চুপ করে থাকেন নি নিম ফুলের মধুর ভক্তরা তারা রীতিমতো প্রতিবাদ করেছেন এবং সমালোচনার যোগ্য উত্তর দিয়েছেন।

আরও পড়ুন : ‘এক মেয়ের বিপদ আর কতবার দেখাবে নিম ফুল?’নিম ফুলের মধু তে বর্ষার বারবার বিপদ নিয়ে ট্রোলিং

আরেকজন এই পোস্টটি শেয়ার করে রীতিমতো ক্যাপশনে প্রতিবাদ করে লিখেছেন যে,“কাহিনী এক হলেও ৩০ মিনিট কোন দিক দিয়ে গেছে আপনি টের ও পাবেন না।

পর্ণা সৃজনের অভিনয় জাস্ট Ossam cilo সাথে জি এত দুর্দান্ত ভাবে presentation করছে বলার বাইরে। Plot টা আগে হলেও presentation টা একবার দেখে আসুন কেও চ্যানেল থেকে মুখ ফেরাতে পারবে না অসম্ভব ধামাকা ছিল পুরো এপিসোডে পল্লবী দি তেজ আর রুবেল action সেই ছিল”

Related Articles