বাংলা সিরিয়াল

সৃজনকে নিয়ে পর্নার স্বপ্ন দেখার কথা সকলকে জানিয়ে দেয় পুঁটি!-নিম ফুলের মধু ধারাবাহিক দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মহাদেবের মন্দিরে একসাথে জল ঢালতে যায় সবাই কিন্তু অয়ন এবং মৌমিতা প্ল্যান করে কিছুতেই সৃজন এবং পর্ণাকে একসাথে বাবার মাথায় জল ঢালতে দেবে না সেই অনুযায়ী পর্ণার পায়ে কাঁচ ফুটিয়ে দেয় তারা।

পর্ণা যখন চলতে পারছিল না তার রীতিমত কষ্ট হচ্ছিলো তখন সৃজন ঠিক করে নেয় যে, যেভাবেই হোক পর্নাকে নিয়েই সে জল ঢালবে, না হলে ঢালবে না।তখন সৃজন পর্নাকে কোলে করে জল ঢালতে যায় বাবার মাথায়।

আরও পড়ুন : ‘ভাই এর থেকে তো তিয়াশাকে কৌশিকি রূপে বেশি ভালো লাগে!’-রণং দেহির প্রোমো নিয়ে সমালোচনা দর্শকদের!

অন্য দিকে ধারাবাহিকে দেখা যায় যে, সৃজনের সাথে নিজের বিয়ের স্বপ্ন দেখেই চমকে ওঠে পর্ণা। তার পাশে শুয়ে ছিল পুঁটি, সে বুঝতে পারে যে, মা কিছু একটা স্বপ্ন দেখেছে,তখন পর্নাকে সে জিজ্ঞেস করে কিন্তু পর্ণা তাকে বলতে না চাইলেও পুঁটি তার থেকে কায়দা করে সবটা জেনে নেয়।

পর্না পুঁটিকে মানা করে সে যেন কাউকে কিছু না বলে। কিন্তু পর্না ঘুমিয়ে পড়লেই পুঁটি চয়ন, রুচিরা, বর্ষা, জেঠু, সৃজন সবাইকে ডাকে আর পর্ণার স্বপ্নের কথা সকলকে বলে দেয়।

আরও পড়ুন : জি এর নতুন সিরিয়াল দেওয়ার সময় নাই তখন জিকে কে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে?-অমর সঙ্গীর টাইম দুপুর আড়াইটায় দেখেই মাথা খারাপ দর্শকের!

সৃজন সব শুনে খুশিতে লাফিয়ে ওঠে, আর বলে যে, তার মানে নিশ্চয় পর্নার পুরনো স্মৃতি মনে পড়ছে,এইসময় মৌমিতা ও অয়ন এসে বলে, ঐ সব স্মৃতি টৃতি কিছুই ফেরে নি, এতো খুশি হ‌ওয়ার কিছুই নেই,এরপর সে চলে যায়, কিন্তু তাদের পর্ণার সাথে দেখা হয়ে যায়,পর্ণা পুঁটিকে বিছানায় দেখতে না পেয়ে বেরিয়ে এসেছিলো। অয়ন তাকে বলে দেয় যে ওখানে পর্নাকে নিয়ে কথা হচ্ছে আর পর্না সেখানে যেতেই সবাই পালিয়ে যায়, পর্না বুঝে যায় যে, পুঁটি তার স্বপ্নের কথা সবাইকে বলে দিয়েছে।

Related Articles