বাংলা সিরিয়াল

সত্যি কৃষ্ণা যে কে সেই থাকবে ও আর কোনদিনও বদলাবে না!এই ধারাবাহিকে বোধহয় কোনদিনই শাশুড়ি বৌমার মিল দেখানো হবে না

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে পর্নার ভোল পাল্টানো দেখে হতবাক হয়ে যাচ্ছেন দর্শক! মৌমিতা ও সুইটি যখন পর্ণাকে ডান্স কম্পিটিশনে অংশগ্রহণ করতে দেবে না বলে পুঁটি পড়ে গেছে বলে তাকে দত্তবাড়িতে ডেকে নিয়ে এসে বেঁধে রাখে তখন শুধুমাত্র নাচের কম্পিটিশনের জন্য ডান্স পার্টনার কে বাঁচাতে মৌমিতা ও সুইটির বিপক্ষে চলে যায় কৃষ্ণা।

আরও পড়ুন : কতদিন রিপিটেড ভাবে এই এক‌ই শয়তানি দেখে যাবো?এরা কি আর ধরা পড়বে না?-নিম ফুলের মধু দেখে বলছেন দর্শক?

তখন দর্শক আহামরি কৃষ্ণা কত ভালো বলে প্রশংসা করতে থাকেন কিন্তু তার ভোল পাল্টাতে বেশিক্ষণ সময় লাগে না। এরপর পর্না ও মৌমিতার জুটি যখন স্টেজে প্রথম হয় তখন আনন্দে কৃষ্ণা পর্নাকে জড়িয়ে ধরলো- এই মুহূর্ত দেখে দর্শক বলতে শুরু করলেন এই না হলে শাশুড়ি বৌমা।

এই ঝগড়া তো এই ভাব- কিন্তু যখনই ফাস্ট হওয়া হয়ে গেল তখন কৃষ্ণার সব জায়গায় নিজের ক্রেডিট নেওয়ার বিষয়টা দেখে দর্শকের ভুল ভাঙলো।

যে কৃষ্ণা পর্ণার এক্সিডেন্ট হওয়ার পর কান্নাকাটি করে ছিলো, সেই কৃষ্ণা কিন্তু যে কে সেই স্বার্থপরই রয়ে গেছে। জুটির নামে জয়ধ্বনি দেওয়ার সময় পর্নার নামটা আগে বললে তার ইগোতে লাগছে এমনকি নিজের প্রশংসা নিজে নেওয়ার জন্য সে বলে বসে যে নাচের গানটা নাকি সেই চুজ করেছে। যাতে কেউ পর্নার প্রশংসা না করে তার জয়ধ্বনি করে।

আরও পড়ুন : কি অতীত জানে তেজ? আদৌও কি সে সমস্ত সত্যিটা জানে?

এই ধারাবাহিক দেখে দর্শক বলছেন সত্যি কৃষ্ণা যে কে সেই থাকবে ও আর কোনদিনও বদলাবে না! এই ধারাবাহিকে বোধহয় কোনদিনই শাশুড়ি বৌমার মিল দেখানো হবে না।

Related Articles