বাংলা সিরিয়াল

কতদিন রিপিটেড ভাবে এই এক‌ই শয়তানি দেখে যাবো?এরা কি আর ধরা পড়বে না?-নিম ফুলের মধু দেখে বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু তে দেখা যায় যে, পুটি পড়ে গেছে, এই টোপ দিয়ে পর্ণা কে বাড়িতে ডেকে এনে তাকে বেঁধে রাখে সুইটি আর মৌমিতা। কিন্তু কৃষ্ণা এসে তাকে উদ্ধার করে তার ড্যান্স পার্টনারকে সে ছাড়িয়ে নিয়ে যায়। এরপর দেখা যায় যে দত্ত বাড়ির সবাই মিলে ঠিক করে যে তারা মহাদেবের মাথায় জল ঢালতে যাবে, সবাই যখন রেডি হচ্ছে ,তখন অয়ন ফোন করে ঈশাকে সব বলে দেয় আর ঈশা বলে যে, পর্না-সৃজন একসাথে জল ঢালতে না পারে।

সেই অনুযায়ী তারা ষড়যন্ত্র করতে থাকে।এরপর মৌমিতা ও অয়ন ফন্দি আঁটতে থাকে, যে কীভাবে তারা পর্ণাকে আটকাবে? এরপর ধারাবাহিকরা শেষ হয়ে গেলে আগামী পর্বের প্রিক্যাপে দেখা যায় যে, পর্নার দুই পায়ে ব্যান্ডেজ বাঁধা আছে আর তার চলার ক্ষমতা নেই, কিন্তু সৃজন তো ঠিক করেই নিয়েছে যে, সে, পর্নাকে ছাড়া জল ঢালতে যাবে না, তাই সে পর্নাকে কোলে করেই বাবার মন্দিরের উদ্দেশ্যে রওনা দেয়।

আরও পড়ুন : না চাইতেও এখানেই নীলু কিন্তু সবথেকে ভালো কাজটা করে গেছে!-মিঠিঝোরা পর্ব দেখে নীলুকে নিয়ে প্রশংসা!

কিন্তু এই আগামী পর্ব দেখেই ক্ষেপেছেন দর্শক। তাদের বক্তব্য এই যে, আগামী পর্ব দেখে পুরো স্পষ্ট হয়ে গেছে যে মৌমিতা আর অয়ন আবার কোন কিছু করেছে যে কারণে পর্নার এই রকম অবস্থা।

কিন্তু এইবার ও তারা শয়তানি করলো এবং কেউ তাদেরকে ধরতে পারলো না আর এটা দেখেই বিরক্ত হয়ে গেছেন দর্শক। একজন লিখেছেন যে,“ কতদিন রিপিটেড ভাবে এই এক‌ই শয়তানি দেখে যাবো?এরা কি আর ধরা পড়বে না?”

Related Articles