বাংলা সিরিয়াল

এই সিরিয়াল তো দেখছি আমাদের গণিত ভুলিয়েই ছাড়বে!-১০ বছর ভুললে ২০২১ সাল হয় কিন্তু পর্ণা চলে গেছে ২০১৪ সালে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যায় যে, অয়ন সুযোগ বুঝে পর্নাকে মারতে তার কেবিনে ঢোকে কিন্তু একটু পরেই সে ফিরে আসে, বিবেকের তাড়নায় সে পর্ণাকে মারতে পারে না। অন্যদিকে পর্নার জ্ঞান ফিরেছে শুনে সবাই যখন খুশিতে পাগল হয়ে যায় তখন ভয়ে মৌমিতার হাত-পা বেঁকে গিয়ে প্যারালাইসের মতো হয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। এইসময় অয়ন ভয় পেয়ে ঈশাকে ফোন করে। ঈশা যখন জানতে চায়, যে সে পর্নাকে মারতে পেরেছে কি না?

তখন অয়ন পরিস্কার বলে, সে পর্নাকে মারতে পারে নি, কারন যখন বুবাই জেলে ছিলো আর ঈশা হাত গুটিয়ে নিয়েছিলো, তখন পর্নাই তার ছেলেকে বাঁচিয়ে ছিলো, তাহলে সে কী করে পর্নাকে মারবে? এই কথা শুনে রেগে ঈশা ফোন কেটে দেয়।

আরও পড়ুন : নায়ক নায়িকা দুজনেই বড় লোক! আর একঘেয়ে গল্প নয় আসছে শুভ বিবাহ!

অন্যদিকে সৃজন পর্নার সাথে দেখা করতে যায়, কিন্তু পর্না সৃজনের দিকে তাকিয়ে বলে, কে আপনি, আপনাকে তো আমি চিনতে পারছি না। এটা শুনে সৃজন অবাক হয়ে যায়। আসলে পর্নার স্মৃতিশক্তি হারিয়ে গেছে আর সে নিজেকে এখন ফাইনাল ইয়ারের স্টুডেন্ট ভাবছে আর গত ১০ বছরের স্মৃতি সে ভুলে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই এপি দেখে লিখেছেন যে,“এই সিরিয়াল তো দেখছি আমাদের গণিত ভুলিয়েই ছাড়বে.! আমরা ইতিমধ্যে সবাই জেনে গেছি, যে পর্না স্মৃতি হারিয়েছে.! আর আজকে জানা গেলো, পর্নার স্মৃতি নাকি ২০১৪ সালেই আটকে গেছে এবং সে এখন নিজেকে ফাইনাল ইয়ারের স্টুডেন্ট ভাবছে.!”

নিজের বক্তব্যের সাপেক্ষে সে নিজের কথাকে ক্লিয়ার করে বলেছে যে,“তো এখন আসি আসল কথায়, কিছুূদিন আগেই আমরা দেখলাম, যে পর্নার মেয়ে হওয়ার পরেই গল্প ৭ বছর এগিয়ে গেছে.! তারমানে গল্প তখন ২০২৪ এ চলছিলো, তারমানে ৭ বছর পর (২০২৪+৭=২০৩১) গল্পের টাইম লাইন ২০৩১ সালের হওয়া উচিৎ.!

গল্প যে পর্নার মেয়ে হওয়ার আগে ২০১৭ সালে চলেনি, তারও তাহলে কিছু প্রমান দেওয়া যাক.! ফুলকি সিরিয়ালের গল্পটা কিন্তু ২০২৩-২৪ এর টাইম লাইনের.! আর ধানুও সদ্য সদ্য ওকালতি শুরু করেছে.! সেইজন্যই ফুলকি থেকে ধানু নিম ফুলের মধুতে এসেছিলো মানে, তখন নিম ফুলের মধু সিরিয়ালের গল্পও ২০২৪ সেই চলছিলো.! একই জিনিস হয়েছে কোন গোপনে মন ভেসেছে আর নিম ফুলের মধু সিরিয়ালের মহামিলন পর্বের সময়ও.! আর পুরোটা বললামনা, আশাকরি তোমরা বুঝেই গেছো.

আরও পড়ুন : ‘রোশনাইকে খুঁজে ওদের বাড়িতে নিয়ে যাবে তারপর সেখানে চাকরানী খাটবে আর অপমান হবে!’কাশি থেকে আরণ্যকের রোশনাইকে নিয়ে যাওয়ায় কাল বলে মনে করছেন দর্শক

এবার যদি ফিরে আসি বর্তমান সময়ে নিম ফুলের মধু সিরিয়ালে.! এখানে বলা হয়েছে পর্না ১০ বছরের স্মৃতি হারিয়ে এখন ২০১৪ তে আটকে গেছে.! তাহলে এখন তোমরাই বলো, এটা কি করে সম্ভব..?? কারন গল্পের টাইম লাইন অনুযায়ী পর্নারা তো ২০৩১ শে অবস্থান করছে.! আর সেই অনুযায়ী এখন তো (২০৩১-১০=২০২১] ২০২১ সাল হওয়া উচিৎ..!! সুতরাং কি করে টিম নিম ফুলের মধু, কি করে..?? যদি আমাদের একটু বুঝিয়ে বলেন, তাহলে খুব ভালো হয়..!!”

Related Articles