বাংলা সিরিয়াল

পর্ণার এই স্মৃতি হারানোর ট্র‍্যাক টা তাড়াতাড়ি শেষ করা হোক!যতই টানটান এপিসোড হোক না কেন এই সুইটিকেও বিদায় করা হোক আর ভালো লাগছে না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে , ধারাবাহিকের নায়িকা পর্ণা একাই সমস্ত মুশকিল আসান করে দেয়। পরিবারের যেকোনো সমস্যায় সে ঢাল হয়ে দাঁড়ায় কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে যে,

ধারাবাহিকের নায়িকা পর্না ছাদ থেকে পড়ে যায়, এরপর তার সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে যায়, বিগত ১০ বছরের সমস্ত ঘটনা সে ভুলে যায়, তার মনে হতে থাকে সে ফাইনাল ইয়ারের কলেজ স্টুডেন্ট। অন্যদিকে ডাক্তার জানিয়ে দেয় তাকে জোর করে কোন কিছু মনে করালে হিতে বিপরীত হতে পারে।

স্মৃতি শক্তি ভুলে যাওয়ার বিষয়টা তাও ঠিক আছে, কিন্তু সব মনে আছে শুধু ১০ বছর মন থেকে মুছে যাওয়া এটাই কেমন যেন মানতে পারছেন না দর্শক!

আরও পড়ুন : শুভবিবাহ রোশনাই এর চেয়েও কম টিয়ারপি দিবে!জল থৈ থৈ ভালোবাসা শেষ করলে ভুল করবে স্টার জলসা!

অনেকেই পর্নার জীবনের এই দ্বিতীয় ইনিংস টা ঠিক মতো মানতে পারছেন না। তাদের কথায়, এপিসোড গুলো যতই টান টান হোক পর্বগুলো কিছুতেই মন মত হচ্ছে না, তারা চাইছেন অনেক তো হলো এবার পর্ণার সব মনে পড়ুক। অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পর্ণা মঞ্জুলিকার মতো ভূত সেজে ভয় দেখাচ্ছে সুইটিকে,কারণ সুইটি পুঁটির সাথে মিস বিহেভ করেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পর্ণার এই স্মৃতি হারানোর ট্র‍্যাক টা তাড়াতাড়ি শেষ করা হোক যতই টানটান এপিসোড হোক না কেন এই সুইটিকেও বিদায় করা হোক আর ভালো লাগছে না।

কে কে একমত?”এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আসলেই পর্ণাকে ঠিক করা হোক আর বর্ষার একটা সুরাহা করা দরকার এবার বর্ষারে নিয়ে আগানো উচিৎ”। আরেকজনের কথায়,“আমার ভাল লাগে না সুইটি আসার পর থেকে”

Related Articles