বাংলা সিরিয়াল

‘এতকিছুর পরেও বোধ ফিরবে না হিতে বিপরীত হবে’পর্না সম্পর্কে বুবাইকে কুমন্ত্রণা দেওয়ায় মৌমিতাকে এক থাপ্পড় মারলো জেঠিমা দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, বুবাই ভয়ংকর সমস্যার মধ্যে পড়ে যায় শুধুমাত্র তার মা মৌমিতার কারণে। মৌমিতা পর্ণার সম্পর্কে বুবাইয়ের কানে কু মন্ত্রনা দিয়ে তাকে ঘোঁতনের কাছে পাঠায় আর এই ঘোঁতন বুবাইকে ট্রাপে ফেলে তাকে ডাকাতির কেসে ফাঁসিয়ে দেয়।

কেউ বাঁচাতে পারে না বুবাইকে তখন পর্না বুদ্ধি খাটিয়ে ঘোঁতনের দুর্বলতা খুঁজে বার করে। যখন জানতে পারে ঘোঁতনের দুর্বলতা হলো বিয়ে করা তখন কৃষ্ণাকে ঘটক সাজিয়ে এবং রুচিরাকে পাত্রী সাজিয়ে সম্বন্ধ পাঠায় ঘোতনের বাড়িতে।

পাকা কথার কথা শুনে বিয়ে করার লোভে ঘোঁতন ঈশার গুন্ডাদের চোখ এড়িয়ে পালিয়ে যায় এবং শেষমেষ ঘোঁতনকে পুলিশের হাতে তুলে দিয়ে পর্নারা বুবাইকে নিয়ে বাড়ি ফেরে। কিন্তু কিছু মানুষ যেমন কখনো পরিবর্তন হয় না তেমনি দেখতে পাওয়া যায় মৌমিতাকে।

আরও পড়ুন : রোশনাইতে এন্ট্রি নিলো রাজেশ কুমার!নতুন টুইস্ট আসছে রোশনাইতে!কী হবে এরপর?

যে পর্না তার ছেলের জন্য এত কিছু করলো, নিজের ছেলেকে কাছে ফিরে পেয়ে ও সে উল্টোপাল্টা কথা বলতে শুরু করল। বুবাইকে পেয়ে মৌমিতা খুশি হয় তবে তার স্বভাব মতোই পর্নাকে দোষ দিতে থাকে।

মৌমিতার শ্বাশুড়ির অর্থাৎ জেঠিমা তখন রেগে যায় এবং মৌমিতাকে থামতে বলে কিন্তু মৌমিতা থামা তো দূর, উল্টে সে বুবাইকে পর্নার নামে উল্টো-পাল্টা বলতে থাকে।

একই সাথে নির্লজ্জ মৌমিতা আরও বলে,যে,সে এখন থেকে আরও বেশি বেশি করে বুবাইয়ের কানে পর্নার নামে বিষ ঢালবে যাতে তার বুবাই আর ওদের কারও কাছে না যায়, এই সবটা জেঠিমা আর সহ্য করতে না পেরে দৌড়ে এসে মৌমিতার গালে ঠাস করে কষিয়ে একটা থাপ্পড় মারে শান্তশিষ্ট জেঠিমার এরকম আচরণ দেখে দত্ত বাড়ির সবাই চমকে যায়। তবে দর্শক বলছেন যে,এতকিছুর পরেও বোধ ফিরবে না হিতে বিপরীত হবে।

Related Articles