বাংলা সিরিয়াল

কখনো বেদুইন কখনো সাংবাদিক আবার কখনো মা দুর্গা প্রতিটা চরিত্র পল্লবীর কস্টিউম লুক‌ও তার অনবদ্য অভিনয় পুরো মন ছুয়ে যাই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু।
এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের বিভিন্ন ট্র্যাক অনুযায়ী বারংবার এই ধারাবাহিকের নায়ক নায়িকার অভিনয়ের তুমুল প্রশংসা হয়। এই ধারাবাহিকের নায়ক রুবেল অসম্ভব সুন্দর অভিনয় করেন বলে বারংবার প্রশংসা হয়।

অনেকেই বলেন যে,রুবেল এর আগে ধারাবাহিক গুলোতে যেভাবে অভিনয় করতেন বা তার অভিনয় প্রতিবাদ যেভাবে প্রকাশিত হতো তার থেকে সহস্রগুণে নিম ফুলের মধুতে রুবেলের অভিনয় দক্ষতা প্রশংসিত হয়েছে।

আরও পড়ুন : পার্বতী একটি ন্যাকা চরিত্র হলেও রুকমার অভিনয় এখনো সেরকম ন্যাকামি ছিল না!-তুমি আশেপাশে থাকলে দেখে বলছেন দর্শক

অনেকেই বলছেন যে, এই ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা অসম্ভব সুন্দর অভিনয় করছেন, পল্লবী এর আগেও কে আপন কে পর ধারাবাহিকে একটি ঘরোয়া মেয়ে একজন শিক্ষিত উকিলের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন, এরপর নিম ফুলের মধু ধারাবাহিকে পর্নার চরিত্রে তার অভিনয়টা পুরো হটকে।

যে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ না হয়ে পারছেন না দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একজন অভিনেত্রী তখনই সফল যখন সে নিজেকে বিভিন্ন চরিত্রে তুলে ধরতে পারে। যার প্রমাণ বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেত্রী পল্লবী শর্মা।”

ঐ দর্শকের কথায়,“ কারণ তার নিম ফুলের মধু তে সে বাকি ৫টা নায়িকার মত এক চরিত্রে আবদ্ধ নয়। তাকে প্রতিটা ট্র্াকে নতুন নতুন চরিত্র প্লে করতে দেওয়া হয়। কখনো সে বৌ, কখনো তারকাটা, কখনো কলেজ ছাত্রী, কখনো ছদ্মবেশে পুলিশ, কখনো আবার ফাশন মডেল, কখনো সাইন্টিস্ট, কখনো চাইনিজ মহিলার লুকে, কখনো বেদুইন লুকে , কখনো সাংবাদিক আবার কখনো মা দুর্গা প্রতিটা চরিত্র পল্লবীর কস্টিউম লুক +তার অনবদ্য অভিনয় পুরো মন ছুয়ে যাই ।

আরও পড়ুন : মেননকে একজন inttelegnce officer এর মতো দেখানো হয় আর inttelegnce officer কে একজন সুনিপুণ গৃহিণীর মতো!

মোস্ট পপুলার চরিত্র জবার ইমেজ ভেঙ্গে আরেকটা দমাদার চরিত্র পর্ণা প্লে করে তুলে ধরে পুরো ফাটিয়ে দিচ্ছে। প্রতিটা বাংলার গ্রামীণ ঘরের মেয়ে পল্লবী । রাত হলেই তাদের মত মুখ দেখার জন্য আমরা অডিয়েন্সরা টেলিভিশন দেখি!”

Related Articles