বাংলা সিরিয়াল

দুজনকে একদমই পাশাপাশি মানাবে না!-নতুন ধারাবাহিকে নীল স্বীকৃতি জুটি শুনে বলছেন দর্শক!

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনেত্রী, একজন নীল ভট্টাচার্য, অন্যজন স্বীকৃতি মজুমদার। একজনকে শেষবার দেখা গিয়েছিলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়ামে, আরেক জনকে শেষবার দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয়

ধারাবাহিক আলোর কোলেতে। নীল ভট্টাচার্যের উল্লেখযোগ্য প্রজেক্ট বলতে গেলে বলা যায় যে, কৃষ্ণকলি ধারাবাহিক অন্যদিকে স্বীকৃতি মজুমদার তার প্রথম অভিনীত ধারাবাহিক খেলাঘর থেকেই জনপ্রিয়তা লাভ করেছেন। আলোর কোলে ধারাবাহিকে স্বীকৃতিকে একটি মৃত আত্মার চরিত্রে দেখা গিয়ে ছিলো।

আরও পড়ুন : এক মিঠিঝোরাই ফ্লপ জলসার রাত্রের স্লটগুলোর ভিত নাড়িয়ে দিয়েছে!মিঠিঝোরার জন্য অনুরাগের ছোঁয়া, হরগৌরী ও শুভ বিবাহের স্পেশাল পর্ব দেখে বলছেন দর্শক!

অন্যদিকে নীল ভট্টাচার্য কে শেষবার বাংলা মিডিয়াম ধারাবাহিকে দেখা গিয়েছিলো, কিন্তু অনেকেই বলেছেন এখানে অভিনীত চরিত্রটি কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল চরিত্র কে ছাপিয়ে যেতে পারেনি।

তবে স্বীকৃতি অভিনীত পূর্ণা,মৌ ও আলো তিনটি চরিত্র‌ই দর্শকম মনে যথেষ্ট ছাপ ফেলেছে। সম্প্রতি শোনা যাচ্ছে যে, নীল ভট্টাচার্য ও স্বীকৃতি মজুমদার দুজনেই নতুন একটি প্রজেক্টে ফিরছেন। অনেকেই এই কথা শুনে বেশ আনন্দিত হয়েছেন, অনেকে আবার বলছেন যে, দুজনকে একদমই পাশাপাশি মানাবে না

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“BREAKING NEWS
জি বাংলার আসন্ন ধারাবাহিকে প্রধান নায়কের চরিত্রে থাকবেন অভিনেতা নীল ভট্টাচার্য।

আরও পড়ুন : অনিশা” I am dam sure , এই ব্যাক্তি বলল রথযাত্রা শেষ যাএা হবে রানী আর পিকলুর আর অনিশা রথ নিয়ে বড়ো অনুষ্ঠান plan করছে!

যাকে শেষবার দেখা গিয়েছিল বাংলা মিডিয়াম ধারাবাহিকে। অন্যদিকে প্রধান নায়িকার চরিত্রে থাকবেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। যাকে শেষবার দেখা গিয়েছিল আলোর কোলে ধারাবাহিকে। প্রসঙ্গত এই ধারাবাহিকটির প্রযোজনার দায়িত্বে রয়েছে এন আইডিয়াস প্রযোজনা।”

Related Articles