বাংলা সিরিয়াল

কাস্টিংয়ের খবরে সব থেকে বেশী বিরক্ত হয়েছিলাম যার নামে,লুক প্রকাশ পাওয়ার পর মনে হলো অতটাও খারাপ লাগছেনা!-মহালয়ার কোন দেবীর লুক নিয়ে এই মন্তব্য দর্শকের?

মহালয়া মানে বাঙালির কাছে এক আবেগ। মহালয়া মানে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র, মহালয়া মানে ডিডি বাংলার অনুষ্ঠান। মহালয়া মানে পুজোর আর হাতে গোনা সাত দিন। তাই এই মহালয়া নিয়ে দর্শক এদিক থেকে ওদিক হলেই চটে যান।

মহালয়া উপলক্ষে দেবী দুর্গতিনাশিনী যে অনুষ্ঠানগুলো হয় সেই অনুষ্ঠানে কখনো কখনো দেবীর রূপে কাস্টিং দর্শকের মন মত না হলে দর্শক সমালোচনা করেন কারণ দুর্গতিনাশিনী দেবী দুর্গার চরিত্রে তো যাকে তাকে মানায় না।আবার দেবী দুর্গার চেহারা কেমন হবে এই নিয়েও দর্শকের মনের মধ্যে এক আবেগ এক রোমাঞ্চ কাজ করে।

আরও পড়ুন : কে প্রথম কাছে এসেছে ছাড়া সব সিরিয়ালেই নায়ক গোমড়া মুখে বিয়ে করতে বসে!নায়িকাকে অবহেলিত দেখতে দেখতেই বড়ো হলাম, বুড়ো হতে চাই না-একঘেয়ে প্লট বদলের দাবি দর্শকের

৯০ শতাংশ দর্শক চোখ বুজে চান প্রত্যেক বছর মা দুর্গার কোন একটি রূপে থাকুন পায়েল দে। অতি বড় নাস্তিকও মনে করেন পায়েল দের মধ্যে এক দেবী সুলভ মুখশ্রী রয়েছে আবার কিছু কিছু কাস্টিং দেখলে দর্শক বলেন, একে দেবী রূপে মানায়নি! স্টার জলসার কাস্টিং দেখে দর্শক কিন্তু মুগ্ধই হয়েছেন।

কোয়েল মল্লিক থেকে শুরু করে সন্দীপ্তা সেন সোনামণি সাহা থেকে শুরু মধুমিতা সরকার সব রূপেই মুগ্ধ দর্শক। তবে অনেকেই মনে করেছেন সব থেকে বেশি ভালো লেগেছে গীতা এল এল বির হিয়াকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“কাস্টিংয়ের খবর শুনে সব থেকে বেশী বিরক্ত হয়েছিলাম যার খবর শুনে, অবশেষে তার লুক প্রকাশ পাওয়ার পর মনে হলো অতটাও খারাপ লাগছেনা বা দেবীরূপে বেমানান লাগছেনা।

আরও পড়ুন : বোকা জলু বধুয়াকে কতদিন বসিয়ে রাখবে?ওটার রিকভারি প্রয়োজন! রানী শেষ হয়ে যাওয়া প্রসঙ্গে বলছেন দর্শক!

বাংলা টেলিভিশনে ঠিকঠাক ললিতার আখ্যান বা লুক আমি আশাও করিনা, তবে বিগত মহালয়া বা বাংলার পৌরাণিক ধারাবাহিকের ললিতা/ ত্রিপুরসুন্দরীদের থেকে এবারের জনকেই একটু ভালো লাগলো। দেখা যাক মূল অনুষ্ঠানে কেমনভাবে সঞ্চালিত হয় সবকিছু !”

Related Articles