বাংলা সিরিয়াল

‘ভাই এর থেকে তো তিয়াশাকে কৌশিকি রূপে বেশি ভালো লাগে!’-রণং দেহির প্রোমো নিয়ে সমালোচনা দর্শকদের!

স্টার জলসায় ‘রণং দেহি’র প্রোমো দিয়েছে। এই প্রোমো তে দেখা যাচ্ছে যে, দেবী রূপে রয়েছেন কোয়েল মল্লিক, সন্দীপ্তা সেন ও মধুমিতা সরকার। এই মহালয়ার প্রোমো দেখে অনেকেই নানান ধর্মের সমালোচনা করেছেন। একদল যেমন এই প্রোমোর নাম নিয়ে সমালোচনা করে লিখেছেন যে,“কি অদ্ভুত !

সংস্কৃত ‘দেহি ’ শব্দের অর্থ দাও যেমন ‘রূপং দেহি ’ _ রূপ দাও, বা ‘ যশো দেহি ’_ যশ দাও | এই ক্ষেত্রে রণং দেহি মানে কী দেবী রণ দান করবেন ? Star Jalsha র মত এত বিখ্যাত TV চ্যানেল যদি এমন ভুল করে সবাই কী শিখবে ?”

আরও পড়ুন : যতই ঝড় উঠুক কথা যেন এভির পাশে থাকে!-কথার জীবনে নতুন ঝড় দেখে বলছেন দর্শক!

কেউ আবার বলছেন যে,“মানতেই হবে এটাই কোয়েল দি। কি অসাধারণ চাহনি তার। কি অসাধারণ মুখের তেজ।জলসা কাস্টিং ১০ এ ১০।মহিষাসুর মর্দিনী রুপটা যেনো ছড়িয়ে পরতিছে।

মধুমতী তা দিও সুন্দর করলো খুব ভালো অভিময় বলতেই হবে”একদল যখন কোয়েলের অসাধারণ অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছেন, অন্য দল তখন বলছেন, মহালয়াতে পায়েল দে কে রাখা উচিত। কারণ তার মধ্যে যে দেবী সুলভ ব্যাপার আছে সেটা বর্তমানের খুব কম দেবীর মধ্যে লক্ষ্য করা যায় আবার সন্দীপ্তার অসাধারণ চাহনি ও তেজ দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই।

আরও পড়ুন : রাইকে শৌর্য কোনোদিন কষ্ট দেয় নি!উল্টে রাই শৌর্যর সাথে অন্যায় করেছে!শৌর্য নায়ক হিসাবে অনেক ভালো!

অনেকেই বলেছেন যে মধুমিতাকে ভালো লেগেছে আবার একজন মধুমিতার দেবী রূপের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সমালোচনা করে লিখেছেন যে,“ভাই এর থেকে তো তিয়াশা কে কৌশিকি রূপে বেশি ভালো লাগে”

Related Articles