বাংলা সিরিয়াল

গল্প নেই, থিম নেই উদ্দেশ্যহীনভাবে চলছে মিঠিঝোরা!-নতুন প্রোমো দেখে বিরক্ত দর্শক!

জি বাংলার নতুন ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রাই আর শৌর্যের বিয়ের দিন রাই এর বাবা মারা যায়, গোটা পরিবারের দায়িত্ব তখন গিয়ে পড়ে রাই এর ঘাড়ে।

রাই পরিবারের কথা ভেবে তখন কাউকে না জানিয়েই তার জায়গায় তার মেজ বোন নীলুকে কনে সাজিয়ে বসিয়ে দেয়,এরপর কোনো কিছু না জেনেই শৌর্য নীলুকে বিয়ে করে, তারপর যখন সবটা জানাজানি হয় তখন সব দোষ গিয়ে পড়ে রাই এর ঘাড়ে। রাই এর দাদা বলতে থাকে যে, বাবা হয়তো বেঁচে ছিলো, রাই যদি সবাইকে সবটা বলতো, তাহলে হয়তো বাবা বেঁচে যেত। অন্যদিকে নীলু এবং শৌর্য ও নিজেদের জীবন ধ্বংসের জন্য রাইকে দোষ দিতে থাকে।

এরমধ্যেই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, বাড়িতে নতুন মেয়ে জামাই এসেছে, নীলু আর শৌর্য, সেই কারণে সবকিছু সাজিয়ে গুছিয়ে নিয়ে এসেছে রা‌ই,এরপর রাই যখন চা খাবার সাজিয়ে নিয়ে ঘরে ঢোকে,তখন শৌর্য রাইকে অপমান করে যে, নতুন বিবাহিত কাপলদের ঘরে, এভাবে ঢুকতে নেই তাও জানো না!

এই প্রোমো দেখে একজন বলছেন যে,“মিঠিঝোড়া নতুন প্রোমো
রাইয়ের কষ্ট মনে হয় আর শেষ হবে না
শৌর্য ও এখন রাই এর সাথে খারাপ ব্যবহার শুরু করলো, নতুন ক্যাপলদের ঘরে রাই দরজা নক না করে কেন ডুকলো তাঁর জন্য রাইকে কথা শুনিয়ে দিলো শৌর্য”

আরও পড়ুন : কোমা থেকে নাও ফিরতে পারে মেঘ! হাল ছেড়ে দিল ডাক্তাররা, ভেঙে পড়লো নীল

আরেকজন নেটিজেন লিখেছেন যে,“এই সিরিয়াল টা আসলে কি দেখাতে চাইছে
গল্প টা কি?
থিম টা কি
কেমন যেন উদ্দেশ্যহীন ভাবে চলছে!
অনুরাগের মত ধামাকাদার একটা সিরিয়ালের বিপরীতে এরকম ম্যারম্যারে একটি সিরিয়াল জি বাংলা কি হিসেবে দিল,বা তারা এক্সপেক্ট করেও বা কিভাবে যে এটা অনুরাগের অপোজিটে ভাল করবে!
আর এইটা কোন প্রমো হলো!?সিরিয়াস্লি
তাও আবার যেখানে অপোজিটে শক্তিশালী অপনেন্ট রয়েছে!!”

Related Articles