বাংলা সিরিয়াল

রাই বেহায়া নেকি!অনির্বাণ মাথা খারাপ সাইকো! গল্পের নায়ক কি তবে শৌর্য?-গল্প তুমি কার উঠছে প্রশ্ন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল মিঠিঝোরা। এই ধারাবাহিককে দেখা যায় যে বর্তমানে যে ভয়ংকর পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে রাই, সেই পরিস্থিতিতে রাইয়ের পাশে তার বর নেই। গল্পের নায়কের বদলে নায়িকার প্রাক্তন প্রেমিক নায়িকার বিপদে নায়িকার অসুস্থতায় নায়িকার পাশে গিয়ে দাঁড়াচ্ছে!

কিন্তু এই যে গল্পটা এত খারাপ এবং বিষাক্ত হয়ে গেছে এর দায় কার? লেখিকার কলমই তো ঠিক করে নায়ক নায়িকার চরিত্র! দর্শকদের একটাই প্রশ্ন নীলু চরিত্রটাকে খারাপ করা যেতে পার, কিন্তু কী উদ্দেশ্যে খারাপ করা হচ্ছে অনি চরিত্রটাকে?

আরও পড়ুন : নীলু না হয় সাইড নায়িকা,বাট অনির চরিএ টাকে এমন কলুষিত কেনো?রাইয়ের বিপদে কেন নেই অনি?

তবে কি আলটিমেটলি ঘুরেফিরে মিল হতে চলেছে রাই এবং শৌর্য্যের? নাকি রাইয়ের যে ক্যান্সার ট্রাক নিয়ে আসা হয়েছে তাতেই ইতি হবে তার জীবনের!

এইভাবেই শেষ হয়ে যাবে মিঠিঝোরার গল্প! অনেক প্রশ্ন দর্শকের মনে কিন্তু এত কিছুর মধ্যেও দর্শক ভাবছেন এই পুরো ধারাবাহিকের মধ্যে সবথেকে নিউট্রাল সবথেকে সুন্দর চরিত্র যদি কাউকে তৈরি করে থাকেন লেখিকা সেটি হল নায়ক নয় , নায়িকা নয়, নায়িকার প্রাক্তন প্রেমিক শৌর্য্যের চরিত্র। এই চরিত্রটার মধ্যে অনেক শেড থাকলেও পাল্টিবাজ নয় সে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিঠিঝোরা সিরিয়ালে সবাই পাল্টিবাজ একমাত্র সৌর্য বাদে।এই সিরিয়ালে শুধুমাত্র সৌর্যের মেরুদন্ড আছে । প্রথমত রাই হলো বেহায়া নেকি,অনির্বাণ হলো মাথা খারাপ সাইকো, নিলু হলো শয়তান ডাইনি।

আরও পড়ুন : ‘প্লট আগে হলেও প্রেজেন্টেশন ধামাকা!’নিম ফুলে বারবার সেম কাহিনী দেখানো হয় এর প্রতিবাদ করে লিখলেন এক দর্শক!

এই গল্পের প্রকৃত নায়ক সৌর্য। প্রথম থেকেই রাইকে ভালবেসেছে ও সাপোর্ট করে এসেছে। রাই ও সৌর্যকে ভুল বুঝেছিল। সৌর্যবাদে সবাই পাল্টিবাজ”

Related Articles