বাংলা সিরিয়াল

নীলু না হয় সাইড নায়িকা,বাট অনির চরিএ টাকে এমন কলুষিত কেনো?রাইয়ের বিপদে কেন নেই অনি?

হিরো হিরোইন মানেই তারা মহান হবে, তাদের চরিত্রের মধ্যে মহানুভবতা থাকবে, নায়ক নায়িকার সম্পর্কের মধ্যে যতই ভুল বোঝাবুঝি ক্রিয়েট করা হোক না কেন দিনশেষে তারা একে অন্যের জন্য প্রাণ দেবে ধারাবাহিকে আমরা এটাই বুঝি।

কিন্তু জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা দেখার পর দর্শকের মনের মধ্যে নায়ক চরিত্রের সম্পর্কে ধারণাটাই বদলে যাচ্ছে! অসুস্থ রাইয়ের পাশে থাকার বদলে তার চরিত্র নিয়ে সন্দেহ করছে অনির্বাণ! একজন শিক্ষিত মানুষ হওয়ার পরেও একবারের জন্যও তার মনে হচ্ছে না রিপোর্টটা ভুল হতে পারে যেখানে রাই বারবার জোর দিয়ে বলছে!

অন্যদিকে শৌর্য্য যার জীবনটা আসলে নষ্ট হয়েছে রাইয়ের জন্য। নীলুর মত একজন মেয়ে নিজের লোভের জন্য শৌর্য্যের মত একজন ছেলের জীবন নষ্ট করে দিয়েছে, সেই ছেলেটা এই পরিস্থিতিতে দাঁড়িয়েও ভাবছে রাইয়ের পাশে কে আছে কেউ কি রাইকে বলেছে ভালো ডাক্তার দেখানোর কথা!

আরও পড়ুন : প্রোমো এপিসোডে টুইস্ট আনবে শুভ বিবাহ? সুধা আদৌও কি বলবে নিজের সত্যি?

নিজে খারাপ হয়ে যাবে রাই অস্বস্তিতে পড়বে জেনেও শুধুমাত্র রাইয়ের বিপদে তার পাশে দাঁড়ানোর জন্য নিজেকে ছোট করে হলেও শৌর্য্য ফোন করে রাইকে, নিজের কোন ভুল না থাকা সত্ত্বেও ক্ষমা চায় সে রাইয়ের কাছে। দর্শক এসব এপিসোড দেখে বলছেন, বারবার মনে হচ্ছে টক্সিক সম্পর্ক থেকে বেরিয়ে আসুক শৌর্য্য রাই,তারপর আবার বিয়ে করুক দুজনে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকগুলা দিন পর রাই সৌর্যের সিন..
রাই:আমার জন্য তোমার জীবন টা এলোমেলো হয়ে গেছে তাই হয়তো আমার এই অবস্থা।
রাই একটা ভাল মানুষ কে বাদ দিয়ে একটা বুড়ো ময়লা মনের বিয়াইওা লোককে পছন্দ করলো।

সৌর্যকে ঠকিয়েছে তাও সূর্যের মনে হলো না রাই তাকে ছেড়ে অন্য পুরুষ কে ভালবাসতে পারলে অনিকে ছেড়েও পারবে।অথচ বুড়ো অনি,যারা বলছে অনির সন্দেহ আসা স্বাভাবিক। না একদম না।শুধু একটা ডাক্তারের রিপোর্ট দেখে সন্দেহ কোনোভাবেই কাম্য নয়।ডাক্তার রা অনেক ভুল চিকিৎসা করে থাকে।১ জন শিক্ষিত মানুষের সেটা বোঝা উচিৎ।

আরও পড়ুন : ‘মানে কোন লেভেলের ফাউল মেয়ে এই রূপা?’সোনার পর এবার রূপাকে নিয়ে শুরু হলো সমালোচনা!

যেখানে সূর্য বুঝল রাই এর অন্য কোনো রোগ হয়েছে আর বুড়োটা বুঝলো না।বললো চিকিৎাসা করবেনা বাড়ি থেকে বের করে দিবে রাই কে।এরকম কী একটা নায়কের চরিএ হতে পারে?লেখিকার কাছে আমার প্রশ্ন, এটা নায়ক নাকি ভিলেন?

এরপরেও জানি এই খারাপ অনির্বানের সাথেই রাই এর মিল করা হবে।বিয়ে হওয়া মানেই একটা বিষাক্ত সম্পর্ক টিকিয়ে রাখা না। এটা কোনভাবে গ্রহণযোগ্য না। we hate Anirban, Nilu..কেউ রাই বা সৌর্যকে ডিজার্ভ করে না। toxis দুটো চরিএ।নীলু নাহয় সাইড নায়িকা,বাট অনির চরিএ টাকে এমন কলুষিত কেনো?”

Related Articles