বাংলা সিরিয়াল

রাইয়ের বিয়ে টা হয়ে গিয়েছে!বেচারী নিলুর এতো কষ্ট করে ঘুমের ওষুধ খেয়ে কোন লাভ হলো না!সৌর্য ভিলেন হচ্ছে হোক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,রাই ও অনির্বাণের বিয়েটাকে আটকাবার জন্য নীলু, ঘুমের ওষুধ খেয়ে নেয়। সে কিন্তু নিজেকে আসলে মারতে চায় নি, সুইসাইডও করতে চায় নি,সে শুধু চেয়েছিল বিয়েটা আটকাতে।

স্বাভাবিকভাবেই সে জানতো যে বিয়ের মন্ডপে তার দিদিভাই তার জন্য একবার খোঁজ করবে আর যাতে তাকে ডাকতে গেলে তার দরজাটা সহজেই খুলে যায় সেই কারণে সে দরজাটাকে ভেজিয়েও রেখে ছিল। তার পরিকল্পনামাফিক‌ই সবটা চলছিল।

আরও পড়ুন : না আছে চেহেরা না কন্ঠ!-পুবের ময়না ধারাবাহিকে ঐশানীর অভিনয় নিয়ে রীতিমতো সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

কিন্তু শেষ পর্যন্ত তার পরিকল্পনাটি ১০০ শতাংশ ফলপ্রসূ হয় না। প্রথমে রাই বীভৎসর রকম ভাবে ভেঙে পড়ে এবং কান্নাকাটি শুরু করে ও নিজেকে দোষারোপ করতে শুরু করে, কিন্তু অনির্বাণ তাকে সামলে নেয় এবং বলে বিয়েটা না

হওয়ার কোন কারনই নেই তারপর সে রাত্রে বেলায় বাড়ি ফিরে রাইয়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। এই বিষয়টি দেখে দর্শকদের মধ্যে অনেকেই নিলুর জন্য কষ্ট পাচ্ছেন কারণ এত কষ্ট করে নিলু ঘুমের ওষুধ খেলো কিন্তু তার পরিকল্পনা সফল হলো না, এমনকি তার পরিবারের মধ্যেও কেউ তার কাছে রইলো না। সবাই বিয়ের বাড়ি নিয়েই মেতে রইলো

আরও পড়ুন : শুভ বিবাহ গল্প অগোছালো!উপস্থাপন অগোছালো! নায়িকার অভিনয়টা আরেকটু ভালো করে করতে হবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বিয়ে টা হয়ে গিয়েছে..বেচারী নিলুর এতো কষ্ট করে ঘুমের ওষুধ খেয়ে কোন লাভ হলো না সৌর্য ভিলেন হচ্ছে হোক। নীলু কে ১ বার দেখতেও আসেনি।একদম ঠিক করেছে সৌর্য। বেয়াদব নিলু।নীলু আর সৌর্য জুটি একদম ভালো লাগেনা। এর থেকে ভালো সৌর্য রাইকে নিয়ে পড়ে থাকুক ভিলেন হয়ে….”

Related Articles