বাংলা সিরিয়াল

মিঠি ঝোরার প্রোমো তেমন ভালো লাগেনি!সন্ধ্যাতারার গল্প‌ই মনে হল!-মিঠিঝোরা নিয়ে কী বলছেন দর্শক?

আগামী ২৭শে নভেম্বর থেকে সোম থেকে শুক্র রাত্রি সাড়ে নটায় জি বাংলায় আসছে নতুন একটি ধারাবাহিক, এই ধারাবাহিকের নাম মিঠি ঝোরা, এই ধারাবাহিকের নায়িকার ভূমিকায় দেখা যাবে আরাত্রিকা মাইতিকে, দেবাদৃতা বসুকে ও স্বপ্নীলা চক্রবর্তীকে।

দেবাদৃতাকে অনেকদিন পর জি বাংলায় দেখে যেমন দর্শক খুশি হয়েছেন, তেমনি খেলনা বাড়ি শেষ হওয়ার পর আরাত্রিকাকে আবার জি বাংলায় দেখেও দর্শক অবাক হয়েছেন। ধারাবাহিকের প্রোমো দেখে বোঝা যাচ্ছে এটি তিন বোনের গল্প, পরিবারের জন্য বড় বোনের আত্মত্যাগের গল্প! কী দেখানো হলো এই ধারাবাহিকের প্রথম প্রোমোতে?

মিঠিঝোরার নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে,তিন বোন নিজেদের মতো করে আনন্দ করছে গল্প করছে নাচ-গান করছে, তখন তাদের বাবা আসে, বাজার থেকে মিষ্টি নিয়ে বাড়িতে ঢোকে। তাদের বাবা এসে খুশির খবর জানায়,বলে রাই অর্থাৎ তাদের বড় মেয়ের( আরাত্রিকার) বিয়ে ঠিক করে ফেলেছেন তিনি।

এরপর বড় বোন স্বপ্ন দেখতে শুরু করে ঠিক তখনই
তাদের বাবা অসুস্থ হয়ে পরে
তখন রাইয়ের মা রাই কে বলে, তোর বাবাকে বাঁচাবো কী করে রাই? তখন রাই তার হবু বরকে গিয়ে বলে আমার একটা উপকার করতে পারবেন?

তারপর তার মেজ বোনকে সেখানে নিয়ে এসে বলে, আমি এই বিয়ে করতে পারব না আপনি আমার বোনকে বিয়ে করুন! তার এই অবাক করা সিদ্ধান্ত দেখে তার বোন এবং হবু বর দুজনেই চমকে যায়!

এখন এই ধারাবাহিকের প্রোমো দেখে একজন লিখেছেন যে,“কার কেমন লাগছে জানি না, তবে আমার মিঠিঝোরার প্রমো তেমন ভালো লাগে নাই
প্রমো দেখে কিছুটা(সংসারের জন্য বড় বোনের ত্যাগ) সন্ধ্যাতারার মত মনে হল। মেয়েবেলার মত একই কনসেপ্টের মনের কথা কিন্তু খুব ভালোই হচ্ছে। এবার দেখা যাক, মিঠিঝোরা কেমন হয়।”

আরও পড়ুন : শাশুড়ি মা বৌমার জন্য পাত্র খুঁজছেন! আবারও অসাধারণ কনসেপ্ট আনলো সান বাংলা! দ্বিতীয় বসন্তের প্রোমো দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

Related Articles