বাংলা সিরিয়াল

রাই এর সাথে শৌর্যের যেন বিয়ে হয়’মিঠিঝোরার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে প্রথম যে প্রোমোটি দেওয়া হয়েছিল সেখানেই দেখানো হয়েছিলো যে, বড় বোনের বিয়ে ঠিক, এই সময় তার বাবা অসুস্থ হলে পরিবারের দায়িত্ব গিয়ে পড়ে বড় বোনের উপর, তখন বড় বোন পরিবারের দায়িত্ব মাথায় নিতে তার মেজ বোনকে তুলে দেয় তার বয়ফ্রেন্ডের হাতে বিয়ে করার জন্য-

প্রোমো দেখার পর অনেকে বিরূপ মন্তব্য না করলেও ধারাবাহিকটি যখন টেলিকাস্ট হতে শুরু করে তখন রাইয়ের পাশে শৌর্যকে সবার পছন্দ হয়ে যায়। দর্শক শৌর্য চরিত্রের মধ্যে থাকা সৌন্দর্য সব সময় সমস্ত পরিস্থিতিতে নায়িকার পাশে থাকা,এই বিষয়গুলো দেখতে দেখতে জুটিটাকে এতটাই ভালোবেসে ফেলেন যে তারা এই জুটিটা ভেঙে ফেলা কিছুতেই মানতে পারেন না,তাই এখন যখন সত্যি সত্যি নায়িকার বিয়ের ট্রাক এসেছে এবং বিয়ে ভাঙ্গার সময় ও উপস্থিত হয়েছে, তখন দর্শক আতঙ্কিত এবং প্রচুর দর্শক সোশ্যাল মিডিয়ায় অনুরোধ করছেন যে এত সুন্দর এই জুটিটাকে যেন না ভাঙা হয়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরার একটি প্রোমো দেওয়া হয়েছে, এখানে দেখা যাচ্ছে যে রা‌ই কনে সেজে পুরো রেডি, সেই সময় রাইয়ের বাবা মারা যায়, পরিবারের জন্য রাই আত্মত্যাগ করে আর শৌর্যকে বলে আমি এই বিয়ে করতে পারবো না। ১৮-২৪ ডিসেম্বর সাড়া জাগানো সাত দিনের এই প্রোমোর মধ্যে টেলিকাস্ট হয়েছে রাত্রি সাড়ে নটায় মিঠি ঝোরার এই প্রোমো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবার একটাই চাওয়া… রাই এর সাথেই যেনো শৌর্য র বিয়ে হয়।
লেখিকা ম্যাম প্লীজ আমাদের অনুরোধ রাখবেন
প্লীজ প্লীজ
রাই শৌর্যর বিয়ে না হলে নাটক টা বাজে হয়ে যাবে অনেকেই দেখা বন্ধ করে দিবে
প্লীজ ”

আরও পড়ুন : ঈশাদের সব ষড়যন্ত্র এবার হবে ফাঁস!ল্যাপটপ‌ই হবে মোক্ষম অস্ত্র!

Related Articles