বাংলা সিরিয়াল

না চাইতেও এখানেই নীলু কিন্তু সবথেকে ভালো কাজটা করে গেছে!-মিঠিঝোরা পর্ব দেখে নীলুকে নিয়ে প্রশংসা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,রাই বাড়ি থেকে বেরিয়ে যায় আর শৌর্য নীলু কে নিয়ে আসে, এরপর নীলু নিজের ঘরে গিয়ে ঢোকে, তার মা নীলুকে কথা শোনাতে এলে নীলু কিন্তু চুপ থাকে না, নীলু পরিষ্কার বলে দেয় যে,সে তার দিদির মতো না।

নীলুর মা নিজেও সেটা হাড়ে হাড়ে টের পায়,নীলুর মা যখন নীলুকে রাইয়ের জীবনের জন্য দায়ী করে বলে যে, তুই কী রকম বোন রে? নিজের মায়ের পেটের বোন কি কখনো এইরকম হয়? তুই হচ্ছিস বোন নামের কলঙ্ক!

আরও পড়ুন : নীলুর বেলায় সাত খুন মাফ,এটা‌ কেমন উদারতা? শৌযের বেলাতে এই মহানুভবতা কোথায় ছিল?’ মিঠিঝোরা ধারাবাহিক নিয়ে প্রশ্ন তুলেছেন দর্শক!

তখন নীলু মায়ের দিকে ঘুরিয়ে আঙ্গুল তোলে আর বলে, যে, আচ্ছা মা দিদিভাই বাড়ি ছেড়ে কেন চলে গিয়েছিলো? তখন চুপ হয়ে যায় নীলুর মা। নীলু বলে, আমি চলে যাওয়ার পর তোমরা দিদি ভাইয়ের সাথে কী কী করেছিলে?

যে কারণে দিদির মৃত্যুর কথা শুনে তুমি ভয় পেয়ে যাও? আমি যদি বোন নামের কলঙ্ক হই তাহলে তুমিও মা নামের কলঙ্ক। মা কথাটা তোমার জন্য নয়। তুমি চিরটা কাল এক বোনের সংসার নষ্ট হওয়ার জন্য আর এক বোনকে দায়ী করেছো।
নীলুর মা এইসব কথা সহ্য করতে না পেরে নীলুকে চড় মারলেও, নীলু বলে , আমি কিছু ভুল বলিনি সেটা তুমি জানো।

আরও পড়ুন : পাচঁটা চড় খেল কৃপাণ!সিনটা দেখার মত ছিলো!-গীতা এলএলবি দেখে বলছেন দর্শক!

নীলুর মা যে সত্যিই খারাপ এই কথাটা নীলু বলে দর্শকের মন জিতে নিয়েছে। দর্শক এই প্রথম নীলুর কোন কাজের প্রশংসা করে বললেন যে,“ না চাইতেও এখানেই নীলু কিন্তু সবথেকে ভালো কাজটা করে গেছে!”

Related Articles