বাংলা সিরিয়াল

লীড নাইকা বলে কথা!একটু ভালোভাবেও তো সাজানো যেত নাকি!চুলটা এরকম নকল নকল লাগছে কেন?-ট্রোল মিঠিঝোরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যাচ্ছে যে,রাই নিজের ভুল বুঝতে পেরে অনির্বাণের কাছে যায় অনির্বাণকে আটকাতে, কিন্তু অনির্বাণ তখন অভিমান করে এবং সে এই দেশ ছেড়ে যাওয়ার কথা জানায়। তখন রাই বলে যে, সে অনির্বাণকে ভুল বুঝেছিলো, সে ভেবেছিলো তার গার্লফ্রেন্ড না আসায় সে তাকে প্রপোজ করছে।

এরপর তাদের মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গেলে অনির্বাণ রাইয়ের বাড়িতে গিয়ে বিয়ের কথা বলে। অন্যদিকে ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যায় যে, ঘুমের ওষুধ খাওয়ার নাটক করে রাই ও অর্নিবানের বিয়ে আটকে দিলো নীলু।

আরও পড়ুন : শুভ বিবাহের গত ৪ এপিসোডের মাঝে আজকের পর্ব সেরার সেরা!-ডিভোর্স দিয়ে প্রতিবাদী হয়ে উঠলো সুধা‌

ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে,
বিয়ের পিঁড়িতে পাশাপাশি বসে আছে রাই ও অর্নিবান, সেই সময়, রাই বলে এত সুখ আমার কপালে সইবে তো অনির্বাণ? অর্নিবান রাইকে বলে আর আমাদের কেউ আলাদা করতে পারবেনা রাই।

এরপর যখন অনি সিঁদুর দান করতে যাবে, ঠিক সেই মুহূর্তেই রাইয়ের মা দৌড়তে দৌড়তে এসে বলে নীলু ঘুমের ওষুধ খেয়ে নিয়েছে আর এটা শুনেই রাই অর্নিবানের হাতটা ধরে নেয় এবং বিয়েটা আর হয় না।

ধারাবাহিকের এই প্রোমো যখন দেয় তখন দেখা যায় এই ধারাবাহিক একটা নতুন সময় দেয় সেই সময়টা হল রাত ন’টা ৪৫ এই সময় অন্য কোন ধারাবাহিক হয়নি। তবে দর্শকরা সমালোচনা করেন রাইয়ের সাজানো নিয়ে।

আরও পড়ুন : Panday Store 2 এর promo র মত হরগৌরী পাইস হোটেলের নিউ প্রোমো!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“লীড নাইকা বলে কথা। একটু ভালোভাবেও তো সাজানো যেত নাকি! চুলটা এরকম নকল নকল লাগছে কেন? মনে হচ্ছে পড়চুলা পড়েছে।”

Related Articles