বাংলা সিরিয়াল

সিঁদুর দানের পর রাইয়ের মা আসতে পারতো না!এইবার কি স্রোতের সাথে বিয়ে দেবে অনির্বাণের?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠি ঝোরাতে দেখা যাচ্ছে যে অবশেষে রাই ও অনির্বাণের মধ্যে মান-অভিমানের পর্ব মিটলো। রাইয়ের হাত চাইতে রাইয়ের মায়ের সাথে কথা বলতে গেল অনির্বাণ। আর ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমোতে দেখা যাচ্ছে যে, অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অর্নিবান ও রাই। সংসারের দোহাই দিয়ে, পরিবারের দায়িত্ব সামলানোর জন্য নিজের জীবনের প্রথম ভালবাসা শৌর্যকে বোনের দিকে ঠেলে দিয়েছে রাই।

তবে বিনিময়ে শুধু বারংবার খারাপ ব্যবহার পেয়েছে, বারবার সবাই তাকেই ভুল বুঝেছে। তাই রাই এইবার নতুন করে নিজের জীবনটা শুরু করতে চায় যদিও অনির্বাণকে সে বলেছে যে, বিয়ে করলেও পরিবারের দায়িত্ব সে কাঁধে তুলে নেবে।

তার এই লড়াইয়ে পাশে দাঁড়িয়েছে অনির্বাণ। তবে ধারাবাহিকের প্রোমো দেখে মাথা খারাপ হয়ে যাচ্ছে দর্শকদের। প্রথমবারের মতো এই বারও বিয়ে ভাঙতে চলেছে রাইয়ের।

আরও পড়ুন : এইটা আবার কি রকম সময়?টেলিভিশন ইতিহাসে প্রথমবার বিচিত্র সময়ে দেওয়া হলো মিঠিঝোরাকে!

বিয়ে ভাঙার কারণ হিসেবে রয়েছে তার মেজো বোন নীলু, যে সুইসাইড করে। অনেকেই বিষয়টি নিয়ে সমালোচনা করেছেন অনেকেই বলেছেন মা টা কেমন! সিঁদুর দানের পরে আসতে পারতো না? কেউ আবার বলেছে যে, এবার স্রোতের সাথে অনির্বাণের ভিডিও ষোল কলা পূর্ণ করুক।

একজন নেটিজেন মজা করে লিখেছেন যে,“Breaking, প্রথমবার বিয়েতে ঝামেলার কারণে শৌর্যর সাথে নীলুর বিয়ে দিয়েছিলো রাই, এবার নীলুর ষড়যন্ত্রে বিয়েতে আবারও সমস্যা হওয়ায় রাই ছোট বোন স্রোতের বিয়ে দিচ্ছে অনির্বানের সাথে!”

Related Articles