বাংলা সিরিয়াল

স্রোত আর বউমনি কখনো রায়ের দোষ দেখতে পায় না! কীজন্যে নীলু মিথ্যে বলছে বাধ্য হল তা ভাবেনা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, প্রথম থেকেই ধারাবাহিকের দর্শকরা দু’ভাগে ভাগ হয়ে গিয়েছিলেন এক দলের মানুষ প্রথম থেকে রাইকে সাপোর্ট করে যাচ্ছিল এবং বলছিলো নীলুর জীবন নষ্ট হওয়ার পিছনে হাত আছে একমাত্র রাইয়ের।

নিজের প্রেমিক ও হবু বরের সাথে নিজের বোনের বিয়ে দিয়ে দিয়ে সে তার বোনের জীবনটা ধ্বংস করে দিয়েছে, পরিস্থিতির দোহাই দিয়ে সে এটা না করলেও পারতো।
পরিবারের সবাই রাইয়ের বিপক্ষে কথা বলে একমাত্র বউ মনি আর স্রোত ছাড়া ।

আরও পড়ুন : ডায়মন্ড দিদিকে আনতে গিয়ে তাহলে কি সব ধারাবাহিক ১৫ মিনিট করে দেখানো হবে?

কিন্তু নীলুর ভক্তরা মনে করে যে বউ মনি আর স্রোত যেটা করে সেটা হল চাকুরীরতা ননদ ও দিদিকে নিজের হাতের মধ্যে

রাখার চেষ্টা করে, তারা জানে সংসারের মধ্যে টাকা সে দেয়, তাই তারা অন্যায়টাকেও সাপোর্ট করে, তারা একবার ভেবে দেখে না নীলু কী কারনে মিথ্যে বলতে বাধ্য হয়েছে। কেউ আবার বলছেন,রাইকে জাস্টিফাই করবার জন্য নিলুকে খারাপ করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই স্রোত আর বৌ মনিকে অসহ্য হয়েছে রাই বুড়িকে কেউ কিছু বললে স্রোত আর বৌ মনি বাঘের মতো ঝাঁপিয়ে পড়ে বুড়িত্রিকার দোষ থাকলেও ওরা রাই বুড়ির দোষ দেখতে পাই না রাই বুড়িরও

আরও পড়ুন : সেই অভিনয়,সেই এক্সপ্রেশন!অঞ্জনা বসু! উড়নে পূর্ণিমা মুখার্জীর মধ্যে ইন্দিরা কে খুঁজে পাচ্ছেন দর্শক

দোষ আছে নীলুর ও দোষ আছে তাহলে ওরা বুড়িটার দোষ দেখতে পাই না কেনো নীলু একটা মিথ্যে কথা বলেছে বলে সব দোষ নীলুর উপরে চাপিয়ে দিলো।কি জন্য মিথ্যে কথা বলতে বাধ্য হলো এটা এক বারও ভাবলো না।নীলু রাই বুড়ির জীবন নষ্ট করে দিবে বলে প্লান করছে এটাই ভালো হবে। তখন বুঝতে পারবে নিজের জীবন নষ্ট হলে কেমন ছোট বোনের জীবন নষ্ট হলে কেমন”

Related Articles