বাংলা সিরিয়াল

পরিচালক কী বোঝাতে চাইছেন?এই মহিলা রাই এর সৎ মা আর নিলুর আসল মা?-মিঠিঝোরা নিয়ে সমালোচনায় মুখর দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে,রাই পরিবারের জন্য অনেক কিছু আত্মত্যাগ করেছে এমনকি নিজের ভালোবাসার মানুষকে পর্যন্ত পরিবারের জন্য ত্যাগ করেছে।

নিজের ভালোবাসার মানুষের সাথে দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়েছে নিজের ছোটো বোনের আর পরিবারের মুখে খাবার তুলে দেওয়ার জন্য একটা চাকরির খোঁজে হন্যে হয়ে থেকেছে, কখনো পরিবারের ভালোর জন্য নিজের প্রেমিকের বাড়িতে যে কিনা তার বোনের বর তার বাড়িতে গিয়ে নার্সের মত কাজও করেছে।

আরও পড়ুন : কেউ ৩+ এর পরে ৬+ পায়, আর কেউ ৬+ এরপর ৬+ পায়!এটাই ব্যাথা আর জগার মধ্যে পার্থক্য-ফের ট্রোলড কথা!

অথচ এতকিছুর পরেও তাকে অসম্মানিত হতে হয়েছে বারংবার। এই অসম্মান শুধু যে তার ছোট বোনের তরফ থেকে তা কিন্তু নয় তার পরিবারের মধ্যে তার মা যেমন বারংবার তাকে অসম্মান করেছে তেমনি তার গায়ে হাত পর্যন্ত তুলেছে তার মা এমনকি তার উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছে তার নিজের দাদা ও।

এত অপমান এত অসম্মান সহ্য করবার পরেও রাই পরিবারের ভালো চেয়েছে, এরপর যখন নিলুকে কোন ভুল করতে দেখা যায়,তখন দেখা যায় যে,রাইয়ের মা নীলুর অন্যায়কে অন্ধের মত সাপোর্ট করছে, নীলুর সংসার যে তার নিজের দোষে ভেঙেছে, এই কথা স্বীকার করতে রাজি নয় নীলুর মা, যা দেখে তুমুল সমালোচনা করেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পরিচালক কী বোঝাতে চাইছেন?এই মহিলা রাই এর সৎ মা আর নিলুর আসল মা?নিলু এতো বড় অন্যায় করার পরেও অসভ্য মহিলা নিলুকে আদর করে যাচ্ছে।

আরও পড়ুন : গতকালের পড়া ভুলে গেলেও বছর দশেক আগেকার কিরণমালা ভোলে না দর্শক!-আজও দর্শকের মনের মনিকোঠায় রয়ে গেছে কিরণমালা

এই জায়গায় রাই হলে তো চুল টেনে মারতো।আর কিছু লোক রাই কে দোষ দিয়ে যাচ্ছে। ব্যাপার টা এমন যে বিয়ে হলে না টিকলে দোষ হয় ঘটকের।নিজে আকাম করে বিয়ে টিকাতে পারলোনা ওটা দোষ না তাই না।”

Related Articles