বাংলা সিরিয়াল

সব সত্যিই জেনে নীলুকে বাড়ি থেকে বার করে দেবে শৌর্য! অথবা ডিভোর্স দিয়ে দেবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাই তার পরিবারের ভালোর জন্য নিজের ভালোবাসা স্যাক্রিফাইস করে হাসিমুখে। কারণ শৌর্যের সাথে বিয়ে হলে তার চাকরি করা যাবে না, আর তার পরিবার পুরো জলে ভেসে যাবে।

এই কারণে নিজে বিয়ে না করে বোনের সাথে বিয়ে দিয়ে দেয় রাই, কিন্তু যার জন্য এত কিছু করে সেই পরিবার আর তার সেই বোন দিনের পর দিন তার সাথে খারাপ ব্যবহার করতে থাকে।

অন্যদিকে নীলুর অত্যাধিক এই খারাপ ব্যবহার দেখে রা‌ই ফ্যানরা যখন নীলুর সমালোচনা করতে শুরু করে,তখন নীলু ফ্যানরা বলে যে, যা কিছু হচ্ছে তার জন্য রা‌ই দায়ী,অন্যদিকে রাইয়ের ফ্যানরা নীলুকে দুষতে থাকে, এইভাবেই আলোচনা সমালোচনার পর্ব চলতে থাকে।

আরও পড়ুন : টি আর পি বাড়ছে হুঁ হুঁ করে!ক্লিক করে গেছে দীপা অর্জুনের রসায়ন!অর্জুনকেই দীপার পাশে চাইছেন দর্শক

এই কিছুদিন আগে যেমন নীলুর সন্তান হ‌ওয়ায় সবাই রা‌ইকে দুশছিলো , কিন্তু এরপর যখন জানা গেল নীলু অভিনয় করছে তখন রাই ফ্যানরা খুশি হয়ে গেলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নীলুর ফ্যানরা যারা খুব খুশি হয়ে গেছিলো রাই কে আজেবাজে কথা বলছিলো তাদের জন্য অত্যন্ত দুঃখের সংবাদ নীলু মা হওয়ার নাটক করছে শৌর্য এর মন পাওয়ার জন্য।

এবার তারা বলবে পরিচালকের দোষ পরিচালক নীলুকে জোর করে ভিলেন বানিয়েছে।আর রাই নীলুর বাড়িতে গেলে সেটা নাকি কাজের লোক,নীলু শৌর্যের ঘরে ঢুকে গেলে সে নাকি বেহাইয়া।বলি পরিচালক কী নীলুকেই বলে দেয় সব করতে।আর রাই নিজের টা নিজে বলে
যাই হোক গল্পে ফিরে আসি।।

আরও পড়ুন : প্রিয়া দিদির খারাপ ভিডিও ফাঁস হতে চলেছে!কীভাবে প্রিয়াকে বাঁচাবে শ্যামলী?কোন গোপনে তে নতুন টুইস্ট

স্রোত রাই এর হয়ে আজকে প্রতিবাদ করেছে, রাই এর ডায়নী মা কে ইচ্ছামত কথা শুনিয়েছে।সেও তার মেজদীভাই এর আসল রূপ চিনে ফেলেছে।স্রোত আর রাই মিলে নিলু কে উচিত শিক্ষা দিক।আর সত্যি সামনে আসার পরে নীলু কে শৌর্য ডিভোর্স দিয়ে দিক।”

Related Articles