বাংলা সিরিয়াল

রতনে রতন চেনে!রাইয়ের উপযুক্ত সঙ্গী অনির্বাণ।দুই অবিশ্বাসী।ঠিকই আছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠি ঝোরাতে দেখা যায় যে, প্রতিশোধ পরায়ন হয়ে রাইয়ের মেজ বোন নীলু বৌভাতের রাত্রে অনি ও রাইয়ের জীবন ধ্বংস করে দেওয়ার জন্য শৌর্য ও রাইয়ের এডিট করা কতগুলো ছবি পাঠিয়ে দেয় শৌর্যকে। বৌভাতে র রাতে এইসব দেখে অনির্বাণ রাইকে ভুল বোঝে এবং তাকে ছেড়ে চলে যায়।

রাই অনেকবার বোঝানোর চেষ্টা করলেও অনি বাড়ি ছেড়ে চলে যায় একটা কথা শোনে না। তবে দর্শক বাকরুদ্ধ হয়ে যান যে , রাই সরাসরি সবকিছুর জন্য শৌর্য কে দায়ী করতে থাকে।

শৌর্য যে এই ধরনের কাজ করার মত ছেলে নয় তা একদম নিশ্চিত ভাবে বুঝতে পেরেছে দর্শক। যে ছেলে চিরকাল রাইয়ের ভালো চেয়ে গেছে শুধু,রাই ও অনির বিয়েটা হাসিমুখে মেনে নেওয়ায় তার জন্য কাল হলো ভেবে কষ্ট পাচ্ছেন দর্শক। অন্যদিকে নীলুর এতটা নীচ কাজ দেখে দর্শক তার চরিত্রের সমালোচনাও করতে শুরু করেছেন।

তবে একই সাথে অনির্বাণ চরিত্র নিয়েও হচ্ছে সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনির্বাণ রাইয়ের খুব বেশি দিনের পরিচয় ব্যপারটা এরকম না , তারপরেও রাইকে অনির্বাণ বিশ্বাস করেনি বলে দর্শক কিন্তু অনির্বাণের ওপর বিরক্ত।

আরও পড়ুন : নীলু তো আর ঐ সময় কচি খুকি ছিলোনা,তাইনা! সে জেনে বুঝেই বিয়েটা করছে!নীলুর এত বড় ষড়যন্ত্র করা উচিত হয় নি!

তবে আমার প্রশ্ন হলো রাইতো অনেক বছর ধরে শৌর্যকে চেনে। রাইয়ের মতে শৌর্য ভালো ছেলে বলেই নিজের বোনকে সুযোগ মতো শৌর্যের গলায় ঝুলিয়ে দিয়েছে।যদিও রাইয়ের মতে এটা just একটা “ভুল” ছিলো কিন্তু আমার দৃষ্টিতে এটা একটা অন্যায়, ঠকিয়েছে রাই শৌর্য কে। আর শৌর্য ভালো মানুষ বলেই নীলুকে ঘাড়ে গছিয়েও নিয়েছে,এটা সত্যি যে ইচ্ছে করলেই শৌর্য অবশ্যই এই বিয়ে অস্বীকার করে বাড়ি চলে আসতে পারতো কিন্তু সেক্ষেত্রে নীলু লগ্ন ভ্রষ্টা যেমন হতো তেমন বদনাম ও হতো।”

ঐ দর্শক আরো বলেন যে, পরিস্থিতি যাই হোক শৌর্যকে কথা শোনানো উচিত হয়নি, কারণ শৌর্য চিরকাল ত্যাগ করে এসেছে। ওই দর্শকের কথা অনুযায়ী, “যেই ছেলে এতো স্বার্থ ত্যাগ করেছে সেই ছেলেকে যা নয় তাই শুনিয়ে এলো। অনির্বাণ যদি দোষী হয় তাহলে রাই মহা দোষী ।

এতোদিন ধরে চেনা ছেলেকে কোনো রকম প্রমাণ ছাড়াই কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছে। এমনকি এটাও বলতে ছাড়লোনা তার বোন নীলু ধোয়া তুলসি পাতা , আর নীলুর বিরুদ্ধে আনা সবগুলো এলিগেশন নাকি মিথ্যে অর্থাৎ শৌর্য মিথ্যেবাদী ।

আরও পড়ুন : শুভ বিবাহের গত ৪ এপিসোডের মাঝে আজকের পর্ব সেরার সেরা!-ডিভোর্স দিয়ে প্রতিবাদী হয়ে উঠলো সুধা‌

Friday এপিসোড আজকে দেখলাম আমি আর সত্যি বলতে এখন আমার তিলমাত্র রাইয়ের জন্য কষ্ট হচ্ছেনা ,রাই অনি দুটোই এক। মাঝখান থেকে জীবন নষ্ট হয়ে হলো শৌর্যের । এই নীলুকে কখনো না ফিরিয়ে নিয়ে নতুন ভাবে রাইয়ের চোখের সামনে দিয়ে একটা সুন্দর জীবন যদি কাটাতে পারে শৌর্য তাহলে অনেক খুশি হতাম আমি”

এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন যে“
রতনে রতন চেনে! রাইয়ের উপযুক্ত সঙ্গী অনির্বাণ। দুই অবিশ্বাসী। ঠিকই আছে।”

Related Articles