বাংলা সিরিয়াল

অনুরাগের ছোয়ার ৩০ ও হোটেলের ১৫ মিনিট এর সঙ্গে পারবে না মিঠিঝোরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাই নিজের তিন বছরের প্রেমিক শৌর্যের সাথে বিয়ে দিয়ে দেয় নিজের মেজো বোন নীলুর,এই বিয়ের পিছনে কারণ ছিল তার বিয়ের দিন মারা যায় তার বাবা আর

শৌর্যের পরিবারের লোক বাড়ির বউয়ের চাকরি করা কখনোই মেনে নেবে না তাই পরিবারের দায়িত্ব নেওয়ার জন্য এই সিদ্ধান্ত নেয় সে কিন্তু শৌর্যকে সম্পূর্ণ অন্ধকারে রেখে শৌর্যের‌ই ঘাড়ে নিজের মেজ বোনকে ঝুলিয়ে দেওয়া এই বিষয়টা মেনে নিতে পারেন না দর্শকদের মধ্যে অনেকেই।

আরও পড়ুন : রানী একাই একশো! অনিশার পাঠানো গুন্ডাদের কুপোকাত করে ফেলে রানী ওদিকে পিকলুর ক্যামেরায় ধরা পড়ে যায় আনিশার সব কুকীর্তি!

নীলু সবটা জানলেও বিয়ের পর শ্বশুর বাড়িতে যখন সে কথা শুনতে থাকে তখন তার যাবতীয় প্রতিহিংসা গিয়ে পড়ে তার দিদির উপরে এবং সে তার জীবন নষ্টের জন্য দিদিকে দায়ী করতে থাকে কিন্তু সে যে জেনেশুনে এই বিয়ের পিঁড়িতে বসে

ছিলো, সেটা সে ভুলে যায়। এই সবকিছুর মধ্যে সবথেকে বেশি সাফার করতে থাকে শৌর্য, অন্যদিকে নিলুও তাকে মিথ্যে কথা বলে ঠকায় যে কারণেই নীলুকে বাপের বাড়ি চলে যেতে বলে শৌর্য। এরপর ধারাবাহিকে দেখা যাচ্ছে যে চলতি সপ্তাহে ধারাবাহিক টি স্লট হারিয়েছে, অনেকেই বলছেন ধারাবাহিকটি ৪৫ মিনিট হওয়ার কারণে দর্শকরা উৎসাহ হারাচ্ছে।

আরও পড়ুন : চিনিতে নতুন twist!আজকের এপিসোডে জানা যাবে যাকে প্রমোতে আমরা চিনি ভাবছি ওটা আসলে চিনির মাই, চিনি ও বেঁচে আছে, প্রেকাপে দেখালো মা আর মেয়ে মিলে এবার নেবে প্রতিশোধ!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিঠিঝোরার টিয়ারপি দেখে মোটেও অবাক হয়নি কারন এটা জানা ছিলো অনুরাগের লাস্ট ১৫ মিনিট “ও হোটেলের ৩০ “মিনিট এর সাথে পারলেও অনুরাগের ছোয়ার ৩০ ও হোটেলের ১৫ মিনিট এর সঙ্গে পারবে না মিঠিঝোরা দেখা যাক কি হয় এই সপ্তাহে ৪.৯ রেটিং নিয়ে স্লট হারা আমাদের রাই দিদি ”

Related Articles