বাংলা সিরিয়াল

অনি রাই কে ভুল বুঝলেও রাই এর কষ্টে তেমন খারাপ লাগছে না!

জি বাংলার জনপ্রিয় হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে,শৌর্য আর রাইয়ের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বৌভাতের রাত্রে অনির্বাণ এর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয় খামে করে। যার জন্য অনির্বাণ রাই কে ভুল বুঝে সেই রাত্রে চলে যায়। রাই

বহুবার অনির্বাণকে বোঝানোর চেষ্টা করে যে, এইসব টাই সাজানো এবং মিথ্যে এগুলো এডিট করা কিন্তু অনি রাইয়ের কোন কথা শোনে না এবং একটা চিঠি লিখে বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। অন্যদিকে নিলু সারাটা দিন ধরে ভাবতে থাকে বোমাটা ঠিক মতো ফাটলো কিনা।

পরের দিন রাই সরাসরি শৌর্যের কাছে চলে যায় কারণ সে শৌর্যকেই সন্দেহ করছে কিন্তু শৌর্য তো এসবের মধ্যে নেই , তাই সে আকাশ থেকে পড়ে। ওদিকে স্রোত কোথাও না কোথাও গিয়ে সন্দেহ করতে থাকে নীলুকে,কারণ নীলু সকাল থেকে রাইকে ফোন করার জন্য উদগ্রীব হয়ে ছিলো।

আরও পড়ুন : নায়ক নায়িকার মধ্যে কোনো chemistry তৈরি হলো না কিন্তু বিয়ে হয়ে গেলো মানে বিয়েটা দিতেই হবে যে করেই হোক

ওদিকে অনির্বাণ কে দেখে দর্শক যেমন অবাক হয়ে যাচ্ছেন তেমনি রাইয়ের দুঃখ দেখে দর্শকের মধ্যে কারোর সেরকম কোন কষ্ট হচ্ছে না। কারণ রাই শৌর্যের সাথে যেটা করেছে দর্শক মনে করছেন রাই তারই প্রতিফল পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনি রাই কে ভুল বোঝলেও রাই এর কষ্টে তেমন খারাপ লাগছেনা।যে ৩ বছরের সম্পর্ককে এত বাজে ভাবে ঠকাতে পারে তার ও কারো কাছে ঠকে যাওয়া উচিৎ।

মাএ ১ মাসে অনি কে ভালবেসে বিশ্বাস করে ফেললো।অথচ বেচারা সৌর্য কী দোষ করেছিলো!!যাই হোক নীলু এসব কাজ করছে সেটা শৌর্য জানুক।আর নীলুর প্রতি ওর আরও বেশি ঘৃণা জন্মাক।এটাই চাই।নীলুর চরম শাস্তি চাই।”

 

Related Articles