বাংলা সিরিয়াল

নিজের কারণেই আজ ও নিজে এমন একা! কারণ ওর বিয়ের পর সবাই রাইয়ের থেকে ওর পাশে বেশি থেকেছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকের দর্শকরা বর্তমানে দুই ভাগে ভাগ হয়ে গেছে, একদল মনে করেন নীলু যা করেছে, একদম ঠিক করেছে, অন্য দল মনে করেন যে,নীলু নিজেই জন্যই নিজের জীবনের এই করুন পরিণতি ডেকে এনেছে।

একদল মনে করে যে নিলো সুখী হতে চেয়েছিলো,সুখের একটা সংসার পেতে চেয়েছিল কিন্তু এই সুখের সংসার তার পাওয়া হয় নি শুধু মাত্র রাইয়ের জন্য। তাই তার দিদির সুখ দেখে সে ঈর্ষান্বিত হয়ে এই কাজ করেছে। অন্যদিকে অসুস্থ মেয়েকে হাসপাতালে রেখে সবাই মিলে বড় মেয়ের বিয়ে এনজয় করছে এটাও মানতে পারেনা দর্শক।

আরও পড়ুন : গরিমা জেনে গেলো রোশনাইয়ের স্বামী আরণ্যক!নতুন প্রোমো রোশনাইয়ের

সোশ্যাল মিডিয়ায় একজন নীলুর কষ্টটিকে অনুভব করে লিখেছেন যে,“যে যাই বলুক আমার এই মেয়েটার জন্য ভীষণ কষ্ট হচ্ছে ,মেয়েটার এই ভিলেন হয়ে ওঠার পেছনে সবাই দায়ি। সে হসপিটালে ভর্তি কিন্তু তাও তার পাশে রাতে কেউ ছিলোনা মানছি বাড়িতে একটা অনুষ্ঠান ছিলো কিন্তু তাওতো কেউ একজন অন্তত থাকতে পারতো তার পাশে।

এইসব ছোট ছোট discrimination গুলোর জন্যই বদলে গেছে নীলু ,তার রাইয়ের প্রতি রাগ হওয়াটা কি খুব অস্বাভাবিক?? সে যে মিথ্যে কথাটা shourjo কে বলেছে সেটা ও তো insecurities থেকে , কোনো মেয়েই তার বরের সামনে ex কে ঘুরঘুর করতে allow করবেনা রাইয়ের একটা হটকারী সিদ্ধান্তের জন্যই বদলে গেছে সম্পর্কের সমীকরন গুলো”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “নিজের কারণেই আজ ও নিজে এমন একা। কারণ ওর বিয়ের পর সবাই রাইয়ের তগেকে ওর পাশে বেশি থেকেছে। কিন্তু নিজের বরের ভালোবাসা পাওয়ার জন্য যে ভয়ংকর নাটক করলো প্রেগ্ন্যাসির বিষয় নিয়ে, তারপর থেকেই সবাই ওর পাশ থেকে সরে গেছে। কারণ মানলাম রাই ভুল করছে ওরে বিয়ে দিয়ে।

কিন্তু তাওতো কয়েকদিন ভালোই ছিল ও সংসারে তবে ওর অই সংসারে গিয়ে যে কি পরিমান অহংকার হলো সেটা ধারণার বাইরে। তাও সবাই ওর পাশে ছিল। ওর বোঝা উচিত ছিল যে, ওর কীভাবে এ-ই বিয়েটা হইছে। তাই আস্তে আস্তে মানিয়ে নিতে হবে।

আরও পড়ুন : আরণ্যক আজকাল সামান্য ব্যাপারে গরীমার সাথে রিয়েক্ট করছে সত্যি খুবই দৃষ্টিকটু লাগছে!-রোশনাই নিয়ে বলছেন দর্শক!

কিন্তু এ-ই মেয়েটা বিয়ের পরেই সাথে সাথে সব চাইছে। আর কিচাবে সবাই ওর পাশে থাকবে বলুন, যে কিনা নিজের শশুরের দেখা শুনা করার তগেকে বাচার জন্য প্রেগ্ন্যাসির নাটক করে। সে তো তাহলে ভবিষ্যতে এ-র থেকে বড় ধরনের নাটক করবে।”

Related Articles