বাংলা সিরিয়াল

রাইকে ভালো লাগলেও সবচেয়ে পছন্দের চরিত্র শৌর্য্য!কারণ মহাভারতের কর্ণের মতোন হতভাগ্য চরিত্র এটা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে, শৌর্য রাই একে অপরকে ভীষণ ভালোবাসতো। কিন্তু রাইয়ের বিয়ের সময় রাইয়ের বাবা মারা যায়, এরপর রাই পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সিদ্ধান্ত নেয় যে, সে এই বিয়ে করবে না। সে তার মেজ বোন নীলুর সাথে শৌর্যের বিয়ে দিয়ে দেয়।

কিন্তু শৌর্য সুখী হওয়ার চেষ্টা করলেও সুখী হতে পারে না কারণ নীলু আর রাইয়ের মধ্যে অনেক পার্থক্য। দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন যে রাই চরিত্রটি ভালো হলেও রাই শৌর্যের সাথে অন্যায় করেছে। কারণ তার কোনরকম এক্তিয়ার নেই অন্য একটা মানুষের জীবন নষ্ট করে দেওয়ার।

একজন দর্শক বলেছেন যে, রাই যে কথাগুলো বলছে সেই কথা গুলো সঠিক, শৌর্যকে বিয়ে করলে সে চাকরি করতে পারতো না। আর সে চাকরি না করলে তার পরিবার ভেসে যেত। কিন্তু তাই বলে রাইয়ের কোন অধিকার নেই নিজে বিয়ে করবে বলে, শৌর্যকে না জানিয়ে নিজের মেজো বোনকে শৌর্যের গলায় ঝুলিয়ে দেওয়ার।

আরও পড়ুন : এতোকিছুর ভিড়ে কেউ খেয়ালই করছে না যে আমাদের পার্বতী দি জয়েন্ট সোলাট পেয়েছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“রাইকে ভালোলাগে আমার শুধু একটা কথা রাই শৌর্য্যকে বিয়ে করলে ও চাকরি করতে পারতো না,শৌর্য্যর পরিবার রক্ষণশীল এসব সত্য কিন্তু রাই এর কোনো অধিকার নেই শৌর্য্য কাকে বিয়ে করবে এটা নির্ণয় করার।রাই শৌর্য্যর ওপর নিজের বোনকে চাঁপাতে পারে না জাস্ট! ও বলতে পারতো আমি এই বিয়ে করতে পারবো না।এই বলে ভেঙ্গে দিতো।শৌর্য্যকে অপছেন্দর পাত্রের সঙ্গে বিয়ে দেবে কেনো?”

এক‌ই সাথে ঐ দর্শক আরো বলেছেন যে বিয়েটা প্রত্যেকটা মানুষের জীবনের স্পেশাল বিয়েটা নিয়ে এইভাবে ধোকা দেওয়া ব্যাপারটা ঠিক হয় নি, ঐ দর্শকের কথায়,“ বিয়েটা সবার কাছে খুব স্পেশাল তাই না? আর যদি রাই শৌর্য্যর ওপর এতো অধিকারই প্রয়োগ করতে পারে, তাহলে অনির্বানের সঙ্গে বিয়ের পরও রাই এর ওপর অধিকার শৌর্য্যরই বেশিই থাকবে।

কারণ কোনো প্রেম ভালোবাসা না থাকা সত্ত্বেও শৌর্য্য নীলুকে গলার কাঁটার মতোন গ্রহণ করেছে শুধু রাই এর ইচ্ছেপূরণ করতে।এতো বড়ো ত্যাগ আর কে করেছে রাই এর জন্য?

আরও পড়ুন : বিচ্ছেদের পর আরো সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে!-তুমি আশে পাশে থাকলেতে নবনীতাকে দেখে বলছেন দর্শক!

বিয়ে হয়ে গেলেও রাই শৌর্য্যর ঋণ শোধ করতে পারে নি। শৌর্য্য যতো কষ্ট পাবে,সেই সঙ্গে পরিমাপ বজায় রেখে রাইও সুখী হতে পারে না।শৌর্য্যকে জ্বালিয়ে ও কি করে ভালো থাকবে? আমি তো দেখি এটা রাই আর শৌর্য্যেরই গল্প কার সঙ্গে কার বিয়ে হলো এসব অর্থহীন রাই শৌর্য্যের হিসেব মেলাতে পারে নি রাইকে ভালো লাগলেও সবচেয়ে পছন্দের চরিত্র শৌর্য্য।কারণ মহাভারতের কর্ণের মতোন হতভাগ্য চরিত্র এটা”

Related Articles