বাংলা সিরিয়াল

রাই এর বাবা যেন মধ্যবিত্ত পরিবারে আমাদের বাবা! পরিবারের কথা ভেবে নিজের রোগ আড়াল করে শেষ হয়ে গেল!

জি বাংলায় সদ্য একটি নতুন ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকের নাম হলো, মিঠি ঝোরা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রাই আর শৌর্য একে অপরকে বহু বছর ধরে ভালবাসে, এরপর তাদের ভালবাসা পরিণতি পেতে চলেছে বিয়ের মধ্য দিয়ে, শৌর্যর পরিবারের সবাই রাইকে মেনে নিয়েছে,তারা রাইকে খুব ভালো‌ ও বাসে,অন্যদিকে রাই এর পরিবারের সবাই শৌর্যকেও খুব ভালো বাসে,তাই তাদের বিয়ের সব কিছু ঠিকঠাক হয়ে গেছে, তাদের বিয়ের দিন উপস্থিত।

এই রকম পরিস্থিতিতে মারা যায় রাই এর বাবা। রাই এর গোটা পরিবারের মধ্যে আর কেউ নেই আর্নিং পার্সন। অথচ রাই এর আরো দুই বোন আছে। এই কারণে রাই সিদ্ধান্ত নেয় যে, সে এই বিয়ে করবে না।

অন্যদিকে মৃত্যুর সময় রাইয়ের বাবার এই দুর্ধর্ষ এক্টিং দেখে মুগ্ধ হয়ে যান দর্শক। সবাই বলছেন যে, রাইয়ের বাবার চরিত্রের মধ্য দিয়ে আমাদের মধ্যবিত্ত পরিবারের বাবাদের জীবন ফুটে উঠেছে। কারণ মধ্যবিত্ত পরিবারের প্রত্যেকটি বাবা‌-ই পরিবারের কথা ভাবতে গিয়ে নিজের শরীরের কথা ভাবতে ভুলে যান। রাই এর বাবা যেন মধ্যবিত্ত পরিবারে আমাদের বাবা! পরিবারের কথা ভেবে নিজের রোগ আড়াল করে শেষ হয়ে গেল!

আরও পড়ুন : জগদ্ধাত্রীর ঐ এক কমন ডায়লগ!-কৌশিকী থেকে শুরু করে স্বয়ম্ভু, উৎসব থেকে জ্যাস সকলের কিছু কমন ডায়লগ আছে জগদ্ধাত্রী সিরিয়ালে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এনাকে দেখে ভীষন খারাপ লাগছে
প্রত্যেক টা মধ্যবিত্ত পরিবারের গল্প এটা.. আমাদের পরিবারে আমাদের বাবা ই একমাত্র ভরসা!
বাবারা এমনি হয়, নিজের অসুস্থতার কথা কাউকে বলে না এই ভেবে যে ডাক্তার এর কাছে গেলে অনেক টাকা খরচ হবে

বরং এই টাকায় সন্তানদের চাহিদা মেটানো যাবে
ভালো থাকুক বাবারা এই অল্প কয়দিনের মধ্যেই ইনি আমার মনে জায়গা করে নিয়েছেন… এই চরিত্র টা কখনও ভুলবো না.. আর ওনাকে ভীষণ মিস করবো মিঠিঝোরায়
কেউ দেখতে ভুলবেন না আজ ঠিক রাত ৯.৩০ টায় শুধুমাত্র জী বাংলায় ”

Related Articles