বাংলা সিরিয়াল

ছেলেটা শেষ পর্যন্ত আছে রাইয়ের পাশে!মিলিয়ে দিন ওদের!-শৌর্য্যকে রাইয়ের জন্য হাসপাতালে ছুটতে দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,রাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে তার পাশে দাঁড়িয়েছে তার ছোটবোন স্রোত আর বউমণি। অন্যদিকে সার্থকের বাবা ও সার্থক এই পরিস্থিতিতে স্রোতকে সামলাচ্ছে।

এরকম একটি পরিস্থিতিতে যার সবার আগে দাঁড়ানোর কথা সেই অনির্বাণ এখন‌ও অবধি ভুল বুঝে যাচ্ছে রাইকে আর আসলে রাইয়ের কী হয়েছে সেটা জানার বিন্দুমাত্র চেষ্টা না করে সে রাইয়ের বাড়িতে এসে তার নামে যা নয় তাই বলে যাচ্ছে।

রাইয়ের মা আর দাদা পর্যন্ত এই সমস্ত অ কথা, কু কথায় বিশ্বাস করে এরপর স্রোতকে ফোন করে উল্টোপাল্টা কথা বললে রাই নিজের মাকে বলে হাসপাতালে চলে এসো হয়তো দিদিভাইকে আর শেষবারের মত দেখতে পাবে না।

আরও পড়ুন : মিমি সিনেমার পুরো কাহিনী ঝেঁপে দিলো কে প্রথম কাছে এসেছির Writer!-কে প্রথম কাছে এসেছি দেখে বলছেন দর্শক?!

মিঠিঝোরা ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে যে, শৌর্য হাসপাতালে গিয়ে রাইয়ের মাকে জিজ্ঞেস করে, রাইয়ের ব্যাপারে কিছু জানতে পারলেন? তখন সার্থকের বাবা উজ্জ্বল বাবু বলেন, রাইয়ের ওভারি তে একটা গ্রোথ ডিটেকটেড হয়েছে। এখনও পর্যন্ত যেটা মনে হচ্ছে সেটা ক্যান্সার। এটা শোনার পর রাইয়ের মা চমকে যায়। অন্যদিকে রাইয়ের চিকিৎসা শুরু হয়েছে এমনটাই দেখানো হচ্ছে।

অন্যদিকে এই বিষয়টা দেখার পর দর্শকদের মধ্যে সকলে দাবি করেছেন যে,রাই ও শৌর্য্যের মিল দেখানো হোক। কারণ এই মিল দেখতে পেলেই একমাত্র দর্শকরা শান্তি পাবেন। একজন নেটিজেন লিখেছেন,“ রাই শৌর্যের মিল দেখান,নাহলে সিরিয়াল দেখবোনা।এই ছেলেটা শেষ পর্যন্ত আছে রাইয়ের পাশে,এত পজিটিভিটি দেখেও শান্তি। শৌর্য।”

 

Related Articles