বাংলা সিরিয়াল

বিচ্ছেদ হলো রাই অনির!মিঠিঝোরার দুর্ধর্ষ পর্ব নিয়ে উত্তেজিত সোশ্যাল মিডিয়া!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে, স্রোত অবশেষে নিলুকে দোষী করে কারণ ভেবে দেখতে গেলে ধারাবাহিকে সব দোষ নীলুর। ঠকিয়ে বিয়ে করার পরেও একটা সময় নীলুকে মন থেকে একসেপ্ট করে নিয়েছিল শৌর্য। কিন্তু মহারানী সাজতে গিয়ে নীলুর দশা হয়েছে চাকরানীর মতো।

এরপর নীলু যখন বাপের বাড়ি চলে আসে তখন সে অন্যান্য বারের মতো এবার‌ও রাইকে নিজের জীবন নষ্টের জন্য দায়ী করে কিন্তু এইবার তার দাদা এবং তার মা ও তার বিরোধিতা করে।

আরও পড়ুন : খড়কুটো আমি দেখতাম আর চাইতাম যেন তিন্নির সাথে সৌজন্যের বিয়ে হয়! তৃতীয় ব্যক্তি হলেও তিন্নি কে ভিলেনের চোখে দেখেন নি দর্শক

নীলুর দাদা , মা , বৌদি সবাই মিলে নীলুকে বোঝায় যে,দোষ তার। অন্যদিকে স্রোতের সাথে ও তার এক চোট ঝামেলা হয়। তখন নীলু আরো রেগে গিয়ে রাইয়ের জীবন নষ্ট করবার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হয়। সে প্রতিজ্ঞা করে, রাইয়ের জীবনটা সে একেবারে নষ্ট করে দেবে।

অন্যদিকে মিঠিঝোরা ধারাবাহিককে দেখা যায় যে অনি মনে মনে রাইকে ভালোবাসলেও এই সমস্ত পরিস্থিতির কারণে বাস্তবে সে রাই কে এড়িয়ে চলে। যেটা বুঝতে পেরে রাই ভীষণ কষ্ট পায়। ধারাবাহিকের এই সকল পর্ব নিয়ে সোশ্যাল মিডিয়াতে দর্শকদের মধ্যে উত্তেজনা রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“মিঠিঝোরা ধারাবাহিক এর আগামী পর্বের আপডেট
অনির্বাণ রাই এর সাথে খুব কম কথা বলে তাকে এভয়েড করে তার নিজের কেবিনে ঢুকতে যায়।
এমন সময় রাই এর কেবিনের দিকে তাকিয়ে মনে মনে বলতে থাকে আমি জানি আমি তোমার সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহার করছি না বলে হয়তো তুমি অবাক হচ্ছ।

আরও পড়ুন : ভূত যে আবার মানুষ হয়ে ফিরে আসে সেটা জলসা এবং জি বাংলা না দেখলে জানতেই পারতাম না-আলোর কোলে নিউ প্রোমো ট্রোল!

এই এই কথা বলে রাই এর দিকেও এক পলকে কিছুক্ষণ তাকিয়ে থাকে অনির্বাণ। অপর দিকে রায় নিজের কেবিনে দাঁড়িয়ে অনির্বাণের এমন ব্যবহার দেখে মনে মনে বলতে থাকে আপনি আমাকে এভয়েড করছেন স্যার। আমিও আপনাকে আর অকারনে বিরক্ত করব না এই কথা ভেবে রাই মনে মনে কষ্ট পায়”

Related Articles