বাংলা সিরিয়াল

নীলুর বেলায় সাত খুন মাফ,এটা‌ কেমন উদারতা? শৌযের বেলাতে এই মহানুভবতা কোথায় ছিল?’ মিঠিঝোরা ধারাবাহিক নিয়ে প্রশ্ন তুলেছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে,শৌর্য নীলুকে বলে যে,চলো রাইয়ের কাছে যাই, তোমাকে আজ শাস্তি পেতেই হবে, আর তোমায় শাস্তি যা দেওয়ার রাই ই দেবে।

ওদিকে রাইকে ফিরিয়ে আনে বৌমণি আর স্রোত আর তারপর রাইয়ের দাদা, মা অনেক করে ক্ষমা চায় রাইয়ের কাছে রাইকে তাদের বাড়িতেই থাকতে বলে কিন্তু রাই বলে যে, না,সে আর ঐ বাড়িতে থাকবো না। এক‌ইসাথে রাই আর‌ও বলে যে, বাড়িতে তার যে ভাগটা আছে সেটা সে তার ভাইঝি চরকির নামে লিখে দেবে।

আরও পড়ুন : পাচঁটা চড় খেল কৃপাণ!সিনটা দেখার মত ছিলো!-গীতা এলএলবি দেখে বলছেন দর্শক!

রাই জানায় যে,সে নতুন চাকরি পেয়ে গেছে,সে একটা হোস্টেলে থাকবে তবে নিজের যাবতীয় কর্তব্য সে করবে এবং টাকা পয়সা সব সে পাঠিয়ে দেবে। রাইকে স্রোত, বৌমণি অনেক করে বোঝায়, কিন্তু রাই কোনো কথা শোনে না। সে বলে যে, অনেক হয়েছে আর নয়, আমি কারও বোঝা হতে চাই না কিন্তু আমি আমার কর্তব্য ঠিক পালন করবো, সময় মতো টাকা পয়সা সব পাঠিয়ে দেবো।

রাইয়ের মা রাইকে ভাত খেয়ে
যাওয়ার কথা বললে রাই মুখের উপর বলে না। এরপর রাই যখন বেরোতে যাবে, তখনই শৌর্য ও নীলু সেখানে চলে আসে, নীলুকে দেখে সবাই রেগে গেলেও রাই তাকে ঘরের ভিতরে আসতে বলে আর শৌর্যের কাছে ক্ষমা চায়, শৌর্যকে মিথ্যে সন্দেহ করেছে বলে।

আরও পড়ুন : জি এর নতুন সিরিয়াল দেওয়ার সময় নাই তখন জিকে কে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে?-অমর সঙ্গীর টাইম দুপুর আড়াইটায় দেখেই মাথা খারাপ দর্শকের!

শৌর্য তাকে নীলুকে শাস্তি দিতে বললে রাই নীলুকে ক্ষমা করে দিয়ে বলে যে,আমি শাস্তি দেওয়ার কে? আমি ওর জীবনটা নষ্ট করে দিয়েছি, তাই হয়তো ও ঐরকম করেছে! শৌর্য এরপর রাইকে বলে যে, ওটা বললে হবে না রাই, শাস্তি তোমাকে দিতেই হবে,বোন বলে কি কিছুই বলবে না? রাই তখন বলে, ওকে আমি কী বলবো, কী শাস্তি দেবো?

ওর যদি আমার প্রতি হিংসে না কমে, ও কিন্তু আবারও কিছু না কিছু করবে,কিন্তু ও যদি মন থেকে ভুলটা বুঝতে পারে, তাহলেই অনেক। রাইয়ের এই কথা শুনেই চটে যাচ্ছেন দর্শক তাদের বক্তব্য, রাই শৌর্য অনির্বাণ কাউকেই কথা শোনাতে ছাড়ে নি শুধু নীলুর বেলায় সাত খুন মাফ।এটা‌ কেমন উদারতা? শৌযের বেলাতে এই মহানুভবতা কোথায় ছিল?

Related Articles