বাংলা সিরিয়াল

অর্নিবান কি সত্যি সকাল হওয়ার আগেই রাতের ফ্লাইটেই সব ছেড়ে দূরে কোথাও চলে যাবে? নাকি তার আগেই রাই তার কাছে পৌঁছে যাবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যায় যে, অনির্বাণ যখন রাইকে প্রপোজ করল তখন রাই রীতিমতো সেটাকে রিফিউজ করে তাকে অপমান করে চলে গেলো। কারও কোনো কথা না শুনে, উল্টে অর্নিবানকেই অপমান করে চলে গেলো সে।

সে অনির্বাণকে ভুল বুঝে ভাবল যে, তার গার্লফ্রেন্ড আসেনি বলে সেকেন্ড অপশন হিসেবে আমাকে প্রপোজ করেছে। এরপর সে সোজা বাড়ি চলে যায় আর বাড়ি গিয়ে মায়ের সাথে তার কথা কাটাকাটি শুরু হয়ে যায়।

স্রোত আর বৌমণিও বাড়ি ফিরে আসে। তারা লক্ষ করে দেখে যে, এখন পরিস্থিতি উত্তপ্ত তাই তারা ঠিক করে যে নীলু থেকে শুরু করে সকলে শুয়ে পড়লে রাতের বেলায় তারা কথা বলবে।তারপর রাতের বেলায় সবটা রাইকে খুলে বলে স্রোত ও তার বৌমণি। রাই বুঝতে পারে সে কত বড় ভুল করেছে।

আরও পড়ুন : রোশনাইয়ের ভিডিও কলে সিঁদুর দানের পর শ্যামলীর নতুন উদ্যোগ মাথা ব্যান্ডেজ দিয়ে সিঁদুর দান!

রাই ম্যাডামের ভুল ভাঙে আর সে অর্নিবানকে ফোন করে, কিন্তু অর্নিবান ফোন সুইচড অফ করে রেখে দিয়েছে। কারণ সে এতোটাই অপমানিত হয়েছে যে, সে ঠিক করেছে, আজ রাতেই সে বরাবরের মতো বহুদূরে চলে যাবে। অন্যদিকে অনির্বাণকে ফোনে না পেয়ে চিন্তিত হয়ে যায় রাই।

এই নিয়েই দুর্দান্ত টুইস্ট তৈরি হয়েছে মিঠিঝোরাতে, ধারাবাহিকে তাহলে কী হবে বুঝতে পারছেন না দর্শক,অর্নিবান কি সত্যি সকাল হওয়ার আগেই রাতের ফ্লাইটেই সব ছেড়ে দূরে কোথাও চলে যাবে? নাকি তার আগেই রাই তার কাছে পৌঁছে যাবে?

Related Articles