বাংলা সিরিয়াল

আদৌ কি বাস্তবে শৌর্যের মতো ছেলে হয়?এত কিছুর পর‌ও শৌর্য গেছে অনির্বাণের বাড়ি ,রাইয়ের মান বাঁচাতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠি ঝোরা। এই ধারাবাহিক দেখে বর্তমানে দর্শক রাই চরিত্রের নিন্দা করছেন এবং একই সাথে নিন্দা করছেন অনির্বাণ চরিত্রের। রাইয়ের দুঃখ কষ্ট দর্শকের হৃদয়কে এতোটুকু স্পর্শ করছে না!

নায়িকা হওয়ার পরেও রাইয়ের দুঃখ কষ্ট এনজয় করছেন দর্শক কারণ রাই কীভাবে শৌর্যের মতো একটা ছেলেকে অপরাধী সাব্যস্ত করতে পারে তা বুঝতে পারছেন না দর্শক! শৌর্য যে কিনা রাইয়ের কাছে এত কথা শোনার পরেও নিজেকে ও রাই কে কলঙ্কমুক্ত করার দায়ী নিজের কাঁধে তুলে নিয়েছে,তাকে রাই এতগুলো কথা শুনিয়ে দিলো?!

আরও পড়ুন : রাই বা অনি নয়, কষ্ট হচ্ছে শৌর্যের জন্য!সবাই ওকেই পাচ্ছে কথা শোনাতে!-মিঠিঝোরা দেখে বলছেন দর্শক!

দর্শক বলছেন বাস্তবে শৌর্যের মতো এতো ভালো ছেলে কটা হয়? রাই বিয়ের আসরে তার সাথে যা করেছে তা মহা অন্যায়, কিন্তু তারপরেও রাইয়ের জীবনের সবথেকে বড় বিপদে তার পাশে ঢাল হয়ে দাঁড়াচ্ছে শৌর্য। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আদৌ কি বাস্তবে শৌর্যের মতো ছেলে হয়??

বাস্তবে যেখানে break-up হয়ে গেলে প্রেমিক প্রেমিকা একে অপরের ওপর কাঁদা ছেটাতে ব্যস্ত থাকে সেই জায়গায় দাঁড়িয়ে শৌর্য গেছে অনির্বাণের বাড়ি ,রাইয়ের মান বাঁচাতে। যদিও সেখানে অনির্বাণ সহ তার ফ্যামিলির সবাই যথেষ্ট অপমান করেছে তাকে সে কথায় আমি যাচ্ছিনা। এই কদিনে তো বুঝে গেলাম অনির্বাণের পরিবার যথেষ্ট অভদ্র , শৌর্য রা কিভাবে যে এদের relative হতে পারে সেটা বোঝা দায়। তো main কথা হলো এই শৌর্য character হাজারো দর্শকের মন জিতে নিয়েছে”

আরও পড়ুন : বসু মল্লিক বাড়ির অন্দরের ভ্রান্ত সংস্কারের অন্ধকার আছে সুধাই একদিন দূর করবে!

ঐ দর্শক শৌর্যের গুনগান ও রাইয়ের ভাগ্যের দোষ দিয়ে বলেছেন যে,“আমি বলবো রাইয়ের মতো কপাল পোড়া ,দুর্ভাগা আর দুটি নেই ,এমন একটা ছেলেকে হারিয়ে ফেললো সারা জীবনের জন্যে যে মানুষটা তাকে ভালো রাখার জন্যে সব করতে পারে এবং আমি নিশ্চিত শৌর্য বের করবে সত্যিটা। খটকা একটাই হটাৎ করে নীলুকে কেনো আনতে গেলো?? রাইয়ের বোঝা কমাতে? নাকি নীলুকে ছেড়ে আসাটা একটা ভুল ছিল এইটা মনে করে না তার পিছনে আছে অন্য কোনো রহস্য ?!”

Related Articles