বাংলা সিরিয়াল

রাই বা অনি নয়, কষ্ট হচ্ছে শৌর্যের জন্য!সবাই ওকেই পাচ্ছে কথা শোনাতে!-মিঠিঝোরা দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,অর্নিবানের মা অনির্বাণকে আবার ভুলভাল বোঝাতে থাকে,স্রোতের কথা শুনে অনির্বাণ যতটুকু সোজা হয়েছিল ঠিক ততটুকুই যেন তাকে বেঁকিয়ে দেয়।

এই সময় শৌর্য সেখানে আসে কারণ সে প্রথম থেকেই ঠিক করে রেখেছে যে, যেহেতু রাই কখনো তার কোন ক্ষতি করে নি সেই কারণে সে নিজে এই অপবাদ থেকে বের হবে এবং রাইকেও এই অপবাদ থেকে মুক্তি দেবে সত্যিটা সে প্রমাণ করবে।

আরও পড়ুন : নিজের অভিনয় এবং ব্যক্তিত্ব দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন অপরাজিতা আঢ্য! অপরাজিতার অভিনয় দক্ষতা নিয়ে প্রশংসায় পঞ্চমুক দর্শক

সেই কারণে সে অনির বাড়িতে গিয়ে তাদের বাবা মাকে বলে,রাই ওরকম মেয়েই নয় আর ঐ ছবিগুলো সম্পূর্ণ নকল, জালি। কিন্তু অর্নিবানের মা বাবা অনির সামনেই তাকে অপমান করে এবং রাইয়ের চরিত্র নিয়েও যা নয় তাই কথা বলে, আশ্চর্যের বিষয় হলো, অনি কিন্তু কোন কথার কোন প্রতিবাদ করে না।

উল্টে সে দূর দূর করে অপমান করে শৌর্যকে তাড়িয়ে দেয়,তবে শৌর্য বলে, আমি তো এর শেষ দেখেই ছাড়বো, এই মিথ্যে অপমানের দায় তো আমি নিয়ে বেড়াবো না।

অন্যদিকে রাই নতুন চাকরির ইন্টারভিউর জন্য বের হতে যাবে তখন নিলু তাকে বলে কিরে আমার বরের সাথে ওই ছবিগুলো আমাকে দেখালি না? তখন রাই বলে, যা মিথ্যে তা দেখিয়ে কি হবে? এরপর নিলু আরো উল্টোপাল্টা কথা বলতে থাকে তখন রাই চুপচাপ দাঁড়িয়ে শুনলেও বৌমণি নীলুকে কতগুলো কথা শুনিয়ে দেয়।

আরও পড়ুন : জ্ঞান ফিরেছে বুবাইয়ের! লাইভে শুনে চমকে উঠল ঈশা!তবে এবার কি সত্যি অর্ক দত্ত সাক্ষী দিতে পারবে কোর্টে?নাকি এখনো টুইস্ট আছে?

এরপর শৌর্য হাজির হয় রাইয়ের বাড়িতে নীলুকে আনতে, কিন্তু সে বাড়িতে আসতেই তাকে রাইয়ের মা ও দাদা অপমান করতে শুরু করে! দর্শক এইসব পর্ব দেখে বলছেন, রাই বা অনি নয়, কষ্ট হচ্ছে শৌর্যের জন্য!

Related Articles