বাংলা সিরিয়াল

উফফ্!শৌর্য যেন হাতেনাতে ধরে নীলুকে!নীলুর মা,দাদা আর অনির রিয়্যাকশনটা দেখতে চাই!নীলুর শাস্তি দেখার জন্য মনটা ছটফট করছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল মিঠিঝোরা। এই ধারাবাহিকে সাম্প্রতিককালে দেখা যাচ্ছে যে নিলু সফল হয়েছে রাই আর অনির জীবনে বিষ ঢালতে। ওদিকে এই সবকিছুর জন্য রাই দায়ী করছে শৌর্যকে।

একদিকে রাইয়ের মা রাইকে মারছে অন্যদিকে খুশি হচ্ছে নিলু। ওদিকে আবার শৌর্য ঠিক করেছে সে যেভাবেই হোক সত্যি সামনে আনবে এবং রাই ও নিজেকে নির্দোষ প্রমাণ করবে। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাচ্ছে যে, অনির্বাণ আয়নার সামনে গিয়ে মনে মনে বলছে, আমার দম বন্ধ হয়ে আসছে রাই। আমি মরে যেতে চাই।

ও দিকে সৌর্য রাইয়ের বাড়িতে চলে এসেছে , সেখানে গিয়ে রাইয়ের মাকে বলছে, আমার কথাটা শুনুন আমি নীলুকে নিয়ে যেতে এসেছি। এটা শুনে নীলু অবাক হয়ে যায়। ওদিকে রাইকে তার বৌদি বলে সিঁদুর টা পরে নাও। ধারাবাহিকের এই পর্ব দেখে কেউ বলছেন যে ঠিক পথে এগোচ্ছে শৌর্য। কেউ আবার বলছেন যে এইবার নীলুর খেলা শেষ।

আরও পড়ুন : পর্দায় তার উপস্থিতি মানে শয়তানি! অথচ ভালো অভিনয় দেখার আশায় আজ সেই সংঘমিত্রাকেই মিস করেন দর্শক!

মোদ্দা কথা শৌর্য যে এই সমস্ত কিছু ঘটনার জন্য নীলুকেই সন্দেহ করছে সেটা মোটামুটি ক্লিয়ার। কেউ আবার বলছেন যে রাইয়ের আর যাই হোক সূর্যকে সন্দেহ করাটা উচিত হয় নি। নিজের মেজ বোন যে ধোয়া তুলসী পাতা নয় সেটাও ভাবা উচিত ছিলো।

এই আগামী পর্বের বিষয়টি দেখার পর সোশ্যাল মিডিয়ায় একজন শৌর্যের বুদ্ধির বাহবা দিয়ে লিখেছেন যে আমরা তো ভেবেছিলাম স্রোত সবটা ঠিক করে দেবে কিন্তু এতো দেখছি শৌর্য! আর একজন আবার লিখেছেন যে,“উফফ্, শৌর্য যেন হাতেনাতে ধরে এবার নীলুকে।তারপর নীলুর মা,দাদা আর অনির্বাণের রিয়্যাকশনটা দেখতে চাই আমি। নীলুর শাস্তি দেখার জন্য মনটা ছট্ফট্ করছে।”

Related Articles