বাংলা সিরিয়াল

হাতে ছুরি নিয়ে দীপার জন্য অপেক্ষায় মিশকা! তাহলে কি আজই সব শেষ?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া বরাবর টিআরপি তালিকার প্রথমে অবস্থান করে। দীর্ঘদিন একে অপরের থেকে আলাদা থাকার পর মিল হয়েছে সূর্য আর দীপার। কিন্তু তাদের মাঝে সেই বাধা মিশকা কিন্তু রয়েই গেছে। বর্তমানে মিশ্রাকে খুন করার দায়ে জেলে রয়েছে সূর্য। লাবণ্য, দীপা থেকে শুরু করে বাড়ির সকলের চেষ্টা করছে তাকে সেখান থেকে কি করে বের করে আনা যায়। এদিকে ছদ্মবেশে ঘুরে বেড়াচ্ছে মিশকা।

প্রথমে এক বৃদ্ধা মহিলার ছদ্মবেশে ছিল মিশকা। তখন দীপা তাকে দেখে চিনতে পেরে যায়। সেই জন্য এখন ভোল বদল করে সাধিকা সেজেছে মিশকা। এখনো পর্যন্ত তাকে কেউ চিনতে পারেনি। এদিকে নিজের করা ভুল বুঝতে পেরে মন্দিরে তার বড় মেয়ে আর জামাই এর নামে মানত করতে আসে দীপার সৎ মা রত্না। সেখানে সাধিকা বেশে থাকা মিশকা রত্নাকে বলে, তার মেয়েকে মাঝরাতে খালি পায়ে এই মন্দিরে এসেই শুদ্ধি পুজো করতে। তাতে রাজি হয়ে যায় রত্না।

আজকের পর্বে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা যাবে যে, দীপা বাড়ি ফিরে আসার পর লাবণ্য জানতে পারে মিশকার বাড়িতে দীপা একা গিয়েছিল। সেই সময় মাথার ঠিক রাখতে না পেরে দীপাকে থাপ্পড় মারে লাবণ্য। তারপরেই সে বলে, যদি দীপার কোন বিপদ হয়ে যেত তাহলে কি হতো। এরপর দীপাকে জড়িয়ে ধরে তার শাশুড়ি মা। দীপার সৎ মা রত্না এসে তার মানত সম্পর্কে দীপাকে জানায়। মায়ের ভালোবাসা পেয়ে গলে গিয়ে দীপাও তাতে রাজি হয়ে যায়।

মাঝরাতে মন্দিরের স্বাধিকার বেশে মিশকা ছুরি নিয়ে অপেক্ষা করছে দীপার জন্য। অবশেষে তবলার সাথে দীপা মন্দিরে আসে। দীপা আরতি করে ঠাকুরের সামনে। সেই সময় পেছনে দাঁড়িয়ে থাকে মিশকা। সাধিকা মিশকাকে দেখতে পায় দীপা। দীপা সাধিকার সঙ্গে মুখোমুখি দেখা করতে চাইলে ভ্যাবাচ্যাকা খেয়ে যায় মিশকা।

Related Articles