বাংলা সিরিয়াল

ভাগ্না বউকে বরণ করছে তিন মামা!নতুন কনসেপ্ট দেখে মিলি দেখার উৎসাহ আরো বেড়ে গেল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিতে দেখা যাচ্ছে যে, অর্জুনের গ্যারেজের সামনে লোকজন এসে যখন দাঙ্গামা করতে শুরু করে,তখন অর্জুন মিলির কী ব্যবস্থা করবে বুঝতে না পেরে মিলিকে হাত ধরে টানতে টানতে মন্দিরে নিয়ে যায় এবং ঠাকুরের সামনে দাঁড়িয়ে মিলির মাথাতে সিঁদুর দিয়ে দেয়।

এইভাবে মিলির মাথাতে সিঁদুর দেওয়ার কারণে মিলি যেমন অবাক হয়ে যায় কারণ সে পুরো বিষয়টা মানতে এবং বিশ্বাস করতে পারছিল না তাই অর্জুনের উপর স্বাভাবিক ভাবেই তার অভিমান হচ্ছিল। অন্যদিকে মিলির সিঁথিতে সিঁদুর দেওয়ার পর অর্জুনের হুশ ফিরে আসে, সে বুঝতে পারে সে আসলে কী করেছে!

অন্যদিকে মিলির বয়া মিলিকে বোঝাতে থাকে এই সবটাই নিয়তি! যদিও মিলি অবুঝের মতো করতে থাকে সে অর্জুনকে বলতে থাকে যে, এছাড়া কী আর অন্য কোনো উপায় ছিলো না?

আরও পড়ুন : ‘গীতাকে কি সুন্দর প্রপোজ করলো স্বস্তিক! আর গীতার উত্তর সব মিলিয়ে দারুন ছিল আজকের পর্ব’বলছেন দর্শক!

অন্যদিকে অর্জুনের বড় মামা সবটা জানতে পেরে আনন্দে নাচতে নাচতে মিলিকে আর অর্জুনকে তাদের বাড়ি নিয়ে আসে, অর্জুনের মা কিন্তু মিলিকে সিঁদুর ভর্তি মাথায় দেখে ভাবে রাহুলের সাথে তার বিয়ে হয়েছে, তাই সে মিলিকে রাহুলের বাড়ি যেতে বলে, এরপর যখন অর্জুন সবটা বলে তখন অর্জুন কে মারে তার মা,আর অন্যদিকে মিলিকেও যে তিনি বরণ করবেন না এ কথা বলে দেন।

আরও পড়ুন : উর্মি জয় রত্না দেবীর কথায় দীপা কি এবার সত্যি চেঞ্জ হবে? না আগের মতই ডাক্তারবাবু ডাক্তারবাবু করে যাবে!

একইভাবে অর্জুনের মামীকে বড় না করার দিব্যি দেয় অর্জুনের মা, অর্জুনের তিন মামা মিলে তখন মিলিকে বরণ করতে এগিয়ে যায় এই নতুন কনসেপ্ট দেখে খুশি হয়ে গেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের মিলির এপিসোড দেখে খুব ভালো লাগলো মায়ের বদলে মামা বরণ করছে ভাগ্না বউকে
এই প্রথম কোনো সিরিয়াল পুরুষের দিক থেকে একটা ভালো ভাবনা নিল
Expectation বেড়ে গেলো আর কালকের বরণ দেখার জন্য অপেক্ষায় রইলাম”

Related Articles