বাংলা সিরিয়াল

’অর্জুনকে মারলে মিলি বাধা দেয় আর মিলির ক্ষেত্রে অর্জুন গার্ড করে আইডিয়াল হাজবেন্ড ওয়াইফ!’মিলি দেখে মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিতে দেখা যায় যে মিলি দীর্ঘদিন ধরে অর্জুনের গ্যারেজে থাকছিলো, এরপরে গ্যারেজের বাইরে রাহুলের ফ্যান ফলোয়াররা অশান্তি করতে শুরু করে, অন্যদিকে বস্তির লোকরাও বলতে শুরু করে, মিলির জন্য অর্জুন বদনাম হচ্ছে, সেই কারণে তারা অর্জুনের উপর চাপ ক্রিয়েট করতে শুরু করে যে, হয় মিলির কোন ব্যবস্থা করুক অর্জুন নয়ত অর্জুন মিলিকে তাদের হাতে তুলে দিক, এই চাপের মধ্যে পড়ে অর্জুন বুঝতে পারে না তার কী করা উচিত! সে মিলির সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়।

আরও পড়ুন : ‘গীতাকে কি সুন্দর প্রপোজ করলো স্বস্তিক! আর গীতার উত্তর সব মিলিয়ে দারুন ছিল আজকের পর্ব’বলছেন দর্শক!

অন্যদিকে মিলি এই বিষয়টা একদম মেনে নিতে পারে না, সে যদিও অর্জুনকে বলে যে, তার ভালোবাসা ভুল ছিল রাহুল ভুল ছিল কিন্তু সেটা সে বুঝতে পারলো এত সহজ তো নয় সেই সম্পর্কটা থেকে বেরিয়ে এসে একটা নতুন সম্পর্ককে আপন করা! তারপর অর্জুনের সাথে তার সম্পর্কের ইকুয়েশনটা পুরো বদলে গেছে যেটা সে মেনে নিতে পারছে না!

অর্জুন তখন বলে, অর্জুন বর হিসেবে কখনো মিলির থেকে কোন কিছু দাবি করবে না,কোনো অধিকার চাইবে না সে, মিলি আগেও যেমন মুক্ত ছিলো, এখন‌ও তেমনি মুক্ত আছে।-মিলি তখন বেরিয়ে যেতে চায় কিন্তু তখন বস্তির লোকরা অর্জুনের বড় মামাকে পাকড়াও করে নিয়ে আসে আর অর্জুনের বড় মামা ভাগনা বউ হিসেবে মিলিকে বাড়ি নিয়ে যায়।

আরও পড়ুন : দীপা সূর্যকে হারপিক, ফিনাইল, সার্ফ এক্সেল, গোবর চুনকালি যা ছিল সব দিয়ে ধুয়ে দিয়েছে! অনেক আগেই দীপার ঘুরে দাঁড়ানো দরকার ছিল এপিসোড দেখে মুগ্ধ দর্শক বলছেন!

বাড়িতে যাওয়ার পর মিলিকে অর্জুন বিয়ে করেছে শুনে অর্জুনের মা অর্জুন কে মারতে গেলে মিলি গার্ড করে সে নিজের উপর দোষ নেয় আবার মিলির উপর চোটপাট করতে গেলে অর্জুন নিজের উপর দোষ নেয়। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই পর্ব দেখে লিখেছেন যে“যতই অভিমান থাকুন, Arjun এর মা Arjun কে মারলে Mili বাধা দেয় সব দোষ নিজের কাধে নিয়ে নেয় same Arjun ও করে। Ideal husband wife bonding”

Related Articles