বাংলা সিরিয়াল

মিলির সব দায়িত্ব নিতে মিলিকে বিয়ে করলো অর্জুন!টানটান পর্ব মিলিতে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিলি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, অর্জুন মিলিকে বাঁচানোর জন্য তাকে বিয়ের রাত্রে কিডন্যাপ করে, কারণ মিলি যে রাহুলের প্রেমে অন্ধ, সেই রাহুল আসলে ভালো ছেলে নয়, সে শুধুই নিজের স্বার্থ সিদ্ধির জন্য মিলির সাথে প্রেমের অভিনয় করতো, অন্যদিকে মিলিকে কিডন্যাপ করলেও মিলির সাথে কোনো খারাপ ব্যবহার করে নি অর্জুন, বরং সে মিলিকে আগলে রেখেছে, নিজের হাতে করে মিলিকে পৌঁছে দিয়ে এসেছে রাহুলের কাছে।

এরপর যখন পুলিশ মিলিকে কিডন্যাপিং এর জন্য রাহুলকে কিডন্যাপ করে, মিলি তখন বারবার স্টেটমেন্ট দেয় যে, অর্জুন তার কোন ক্ষতি করে নি, কিন্তু কেউ তার কথা শোনে নি, তার বাবা নিজে একজন পুলিশ অফিসার হওয়ার কারণে আর রাহুলের উস্কানিতে মেতে উঠে ঠিক করে যে,অর্জুনকে সে পিটিয়ে মেরে দেবে!

অর্জুনকে বাঁচানোর জন্য একটা মিথ্যে প্রেস কনফারেন্স ডেকে মিলি বলে যে, অর্জুন তাকে কিডন্যাপ করে নি, কিডন্যাপিং এর কোনো প্রশ্নই উঠছে না, কারণ সে আর অর্জুন একে অপরকে ভালোবাসে! এই কথাটা সবার সামনে বলার জন্য মিলির বাবা তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়, রাহুল তো কোনদিনই মিলিকে ভালোবাসে নি, এই ঘটনার পর সে আরও মিলির থেকে মুখ ফিরিয়ে নেয়!

আরও পড়ুন : বাংলা টেলিভিশনের এই দুই অভিনেত্রী আজ অবধি একটাও ফ্লপ দেয়নি! গল্পে নয় এদের নামেই চলে ধারাবাহিক!

একা শহরে উদভ্রান্তের মতো ঘুরতে ঘুরতে অর্জুনের গ্যারেজে এসে আশ্রয় নেয় মিলি! অন্যদিকে পুলিশের হাত থেকে ছাড়া পেয়ে রাতে জ্বর আসে অর্জুনের,তবে পরদিন সকালেই সে গ্যারেজে এসে মিলিকে পেয়ে যায়!

এরপর ধারাবাহিকের একটি নতুন প্রোমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, আগামী ২৭শে নভেম্বর থেকে রাত্রি ১০টা থেকে হবে মিলি। সেই কারণে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে অর্জুন মিলির সিঁথিতে সিঁদুর দিয়ে বলছে,আজ থেকে আপনার সব দায়িত্ব আমার!

অন্যদিকে মিলিকে বিয়ে করায় অর্জুনের মা তার উপর রেগে গেছে, বলছেন, নয় এই মেয়ে এই বাড়িতে থাকবে, নয় আমি থাকবো, এবার কী হবে অর্জুনের জীবনে? জানতে অবশ্যই দেখতে থাকুন মিলি।

Related Articles