বাংলা সিরিয়াল

আমাকে যত বেশি খোঁটা শোনাও কিন্তু মিলিকে নয়! অর্জুনের সব সময় মিলির পাশে থাকা দেখে মুগ্ধদর্শক বলছেন ‘ইউনিক’ সিরিয়াল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে বৌভাতের রাত্রে অর্জুন মিলির সাথে রাহুলকে দেখে মিলিকে ভুল বোঝে, কিন্তু এরপর যখন অর্জুন সমস্ত সত্যি টা জানতে পারে, মিলি যখন নিজে সবটা অর্জুনকে বলে, তখন অর্জুন নিজের ভুলটা বুঝতে পারে এবং বুঝতে পারে যে সে মিলিকে শুধু শুধু ভুল বুঝে অভিমান করে ফেলেছে।

বর্তমানে এই ধারাবাহিকে দেখা যায় যে পৌষ পার্বণ উপলক্ষে মিলি পিঠে বানাচ্ছে কিন্তু সে তো কোনদিন পিঠে বানায় নি তাই শ্বশুর বাড়িতে তার মামিশাশুড়ি,দিদা শাশুড়ি মিলে তাকে পিঠে বানানো শেখাচ্ছে অন্যদিকে মিলি প্রায় ১০০ টা পিঠে বানিয়ে ফেলেছে কিন্তু এখনো অবধি ঠিকঠাক পিঠে হয় নি। এরপর সে অনেকগুলো পিঠে নষ্ট করবার পর প্রথম নতুন একটি পিঠে বানিয়েছে।

তখন মিলিকে তার ছোট মামি শাশুড়ি বলছে এতগুলো পিঠে যে নষ্ট করলে তার দামটা কে দেবে শুনি? অর্জুন তখন বলছে , ছোট মামী আমাকে যত খুশি খোঁটা শোনাও কিন্তু মিলিকে নয়। এই বলে ছোট মামীর হাতে টাকা ধরিয়ে দিচ্ছে। ধারাবাহিকের এই প্রোমোটি যখন প্রকাশ হচ্ছে তখন বলা হচ্ছে পাশে থাকার প্রতিশ্রুতি।

মিলির এই প্রোমো দেখে দর্শকরা ভীষণ খুশি হয়ে গিয়েছেন। অনেকেই বলেছেন যে, তারা এতদিন ধরে মিলিতে একটা মাখো মাখো রোমান্স দেখতে চেয়েছিলেন সেটা দেখতে পাচ্ছেন।

আরও পড়ুন : নিজের চুল কোঁকড়ানো বলেই সাহানা মাসি সব নায়িকাদের চুল কোঁকড়ানো করে! সন্ধ্যা তারা থেকে চিনি সবার চুল দেখে বলছেন দর্শক

কেউ কেউ আবার বলছেন অর্জুন মিলির এই বন্ডিংটা বেশ ইউনিক অন্যান্য ধারাবাহিকে যেখানে নায়ক নায়িকাকে শুধু ভুল বোঝে সেখানে অর্জুন মিলির বন্ডিং বেশ ভালো।
কারোর কথায়,“ মিলি ধারাবাহিকের অ্যাডভান্স এপিসোড মোবাইলে আপলোড করা বন্ধ হোক তাহলেই টিআরপি বাড়বে”

Related Articles