বাংলা সিরিয়াল

নীল আর মেঘের ডিভোর্সের দিন উপস্থিত! ময়ূরীর চক্রান্তই কি সত্যি হবে? সত্যি কি ছাড়াছাড়ি হয়ে যাবে তাদের?

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ এ দেখা যাচ্ছে যে,ময়ূরী দীর্ঘদিন ধরে চেষ্টা করছে মেঘ আর নীলের সংসার ভাঙতে। মেঘ আর নীলের সংসার ভাঙ্গার জন্য সে রূপের সাথে পর্যন্ত হাত মেলায় আর রূপের মতো দুশ্চরিত্র ছেলেকে চরিত্রবান ভালো ছেলের তকমা দিয়ে নীলের বোন গিনির জীবনটা ধ্বংসস্তূপে পরিণত করে।

বিয়ের পর থেকে গিনি যখন আসল সত্যিটা বুঝতে পারে, তখন সে রূপের জাল থেকে আর বেরোতে পারে না, তখন রূপের জাল থেকে গিনিকে বার করতেও সাহায্য করে সেই মেঘ! এরপর গিনি সকলের সামনে ময়ূরীর আসল মুখোশটা টেনে ছিড়ে ফেলে।

ময়ূরী তখন গিনিকে মিথ্যে সাব্যস্ত করার চেষ্টা করে, নীলের মা মীনাক্ষী দেবী প্রথমদিকে ময়ূরীর সাপোর্টে থাকলেও পরে গিনির কথা শুনে তিনি ময়ূরীকে সপাটে এক থাপ্পর মারেন, সেই থাপ্পর খেয়ে অজ্ঞান হয়ে যায় ময়ূরী।

যদিও মার খেয়েও বোধোদয় হয় না তার, ছোট বোন মেঘ আর নীলের দাম্পত্য জীবন শেষ করতে সে এবার তার শেষ হাতিয়ারটা ব্যবহার করে। মদ খেয়ে একবার নীল মেঘ ভেবে ময়ূরীকে জড়িয়ে ধরে আই লাভ ইউ বলেছিল সেই ভিডিওটি কে কাজে লাগাই সে।

আরও পড়ুন : ডাক্তার হওয়ার নিনজা টেকনিক ছাড়া ইচ্ছে পুতুলের অনেক কিছুই দেখানোর বাকি আছে!’ইচ্ছে পুতুলের আলোচনায় তোমাদের রাণীকে টেনে এনে কটাক্ষ!

প্রথমে সে মেঘকে ইনিয়ে বিনিয়ে নানান রকম ভালো কথা বলতে থাকে,তারপর সে মেঘকে সেই ভিডিওটি দেখায়। ভিডিও দেখার পরে আবারও নীলকে ভুল বোঝে মেঘ।

অন্যদিকে ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাচ্ছে যে, নীল আর মেঘের ডিভোর্সের দিন উপস্থিত। নীল মেঘ কে ফোন করে বলছে, আমাদের যাত্রাটা যখন এক, তখন এই শেষবারের মতো আমি না হয় তোমাকে নিতে গেলাম আর একসাথে সেখানে পৌঁছোলাম।

আরও পড়ুনমিশকার জন্য বিপদের সম্মুখীন তিস্তা! গুন্ডাদের গালে চড় মেরে উচিত শিক্ষা দিল দীপা

মেঘ নীলের কথা শুনে কষ্ট পায়, আর নীল ফোনটা রেখে বলে, আমাদের সম্পর্কটা এভাবে শেষ হয়ে যেতে পারে না মেঘ।- তাহলে কি হবে? শেষ পর্যন্ত কি ময়ূরীর চক্রান্তই সত্যি হবে? ময়ূরীর চক্রান্তের কাছে হেরে যাবে মেঘের নিঃস্বার্থ ভালোবাসা? জানতে হলে অবশ্যই দেখতে হবে ইচ্ছে পুতুল।

Related Articles