বাংলা সিরিয়াল

কোমা থেকে নাও ফিরতে পারে মেঘ! হাল ছেড়ে দিল ডাক্তাররা, ভেঙে পড়লো নীল

জি বাংলার সবথেকে চর্চিত ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। বর্তমানে এই ধারাবাহিকে নীল আর মেঘের বিচ্ছেদ পর্ব দেখানো হচ্ছে। মেঘ এখন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এই পুরো বিষয়টার পেছনে যে ময়ূরী আর রূপের চক্রান্ত রয়েছে সেটা বুঝে গিয়েছে অনেকেই। কিন্তু কি হবে এবার? সেটাই দেখার। এই ধারাবাহিককে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তিতিক্ষা দাসকে। আর নায়ক মৈনাক ব্যানার্জি । খল নায়িকা ময়ূরীর চরিত্রে অভিনয় করছেন শ্বেতা মিশ্র।

এই ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, ময়ূরী আর রূপ চক্রান্ত করে মেঘের চরিত্রের যে কালি ছিটিয়েছে, তাতে সাংঘাতিকভাবে ভেঙে পড়েছে মেঘ।

আরও পড়ুন : পারো পার্বতীর সাজ নষ্ট করায় পার্বতীর পাশে দাঁড়ায় দেব! তুমি আশেপাশে থাকলে তে নতুন মোড়!

তাই লোকের কথা, সংবাদপত্রে তাকে নিয়ে লেখালেখি, এই সবকিছু সহ্য করতে না পেরে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় সে। তবে সৌভাগ্যক্রমে ডাক্তার আর মেঘের বাবা অনিন্দ বাবু বাঁচিয়ে রেখেছেন তাকে। কিন্তু ময়ূরীর জন্য ফের অবস্থার অবনতি হয় মেঘের।

বাড়ি এসে মধুমিতা ময়ূরীকে ফোনে কথা বলতে দেখে সন্দেহ করে। ফোনটা চাইলে তা দিতে অস্বীকার করে ময়ূরী। মধুমিতা এতদিন ধরে নিজের করা ভুলগুলো স্বীকার করে নেয়। তিনি বলেন সেদিন ময়ূরীকে ছেড়ে মেঘকে বিয়ে করে ঠিকই করেছিল নীল। ময়ূরীকে বিয়ে করলে নীল কখনো সুখী হতো না। মায়ের এমন পরিবর্তন দেখে অবাক হয় ময়ূরী।

আরও পড়ুন : ‘মিথ্যা প্রেমের নাটক করতে করতে অগ্নিভ কি ভালোবেসে ফেলবে গোবর দেবীকে?’কথা দেখে কী বলছেন দর্শক!

এরপর মেঘের এই ঘটনার পেছনে ময়ূরীকে দায়ী করলে, ময়ূরী তার মায়ের মুখের উপর বলে দেয়, “তোমরা কিছুই প্রমাণ করতে পারবে না।” আগামী পর্বে দেখা যাবে, মেঘ কোমায় চলে যাওয়ার পর কান্নাকাটি করছে মধুমিতা আর অনিন্দ্য। নীলের মা বলছেন, মেঘ আবার ফিরে আসবে। ওদিকে নীল বাড়ি এসে বলে, মেঘ হয়তো আর কোনদিনও নাও ফিরতে পারে।

Related Articles