বাংলা সিরিয়াল

ময়ূরীর গুলিতে মরবে মেঘ! দুজনেই শাস্তি পাবে, এমন ঘৃণ্য চক্রান্তের জন্য রূপের শাস্তি চাইলেন দর্শকরা

জি বাংলার ইচ্ছে পুতুল ধারাবাহিকে বর্তমানে টানটান উত্তেজনা নিয়ে চলছে নীল আর মেঘের বিয়ে। ঠাম্মির বুদ্ধিতে কাউকে কিছু না জানিয়ে দুজনের বিয়ে দিচ্ছে দুই পরিবার।

বিয়ের জন্য মেঘের পরিবার থেকে একটি লজ ভাড়া করা হয়। সেখানে মেঘ কনের সাজে সেজে নীলের জন্য কষ্ট পায়। ওদিকে কিছুক্ষণের মধ্যে বর বেশে হাজির নীল। অন্য মহিলাকে বরণ করতে দেখে দুঃখ পায় মধুমিতা। কিন্তু তাকে সামলে নেয় অনিন্দ্য বাবু।

বিয়েতে অচেনা লোকেদের দেখে একটু অস্বস্তি হয় নীলের। তাই সে বাড়ির লোকেরা কখন আসবে জানতে চায়। কাকুমনি তাকে গল্প বানিয়ে যেন কেন প্রকারে না বসিয়ে রাখার চেষ্টা করে।

এরপর সেখানে হঠাৎ করে নীল জিষ্ণুকে দেখতে পায়। তাকে দেখে অবাক হয়ে যায় নীল। সে বরযাত্রী এসেছে বলে ব্যাপারটা এড়িয়ে যায়। ওদিকে ময়ূরী রূপের থেকে বন্দুক প্রেম মেঘকে মারার ছক কষতে শুরু করে।

মনে মনে ময়ূরী ভাবে, “তোর তো বাঁচারই কথা ছিল না, তোকে তো আমার জন্য এই পৃথিবীতে আনা হয়েছে। তাহলে তুই যখন আমার কাজেই আসছিস না তোর আর এই পৃথিবীতে থেকে লাভ নেই।

তোকে কতবার বারণ করলাম দ্বিতীয় বিয়ে করতে কিন্তু তুই শুনলে না এবার দেখ।” সেখান থেকে ময়ূরী বেরিয়ে গেলে রূপ মনে মনে ভাবে, “এবার আমি এক ঢিলে দুই পাখি মারব। একই সঙ্গে মেঘ মরবে আর ময়ূরী শাস্তি পাবে।ব’ন্দু’কে আমার হাতের ছাপ নেই।”

এরপর মায়ের সঙ্গে মেয়ের কথা বলার সময়, তার দিদি ময়ূরীকে ফের কাছে টেনে নেওয়ার কথা বলে। এরপর যিষ্ণু সহ বাকিরা মেঘকে পিঁড়িতে বিষয়ে বরের কাছে নিয়ে যায়। বিয়ে করতে গিয়ে মেঘ আশেপাশের কিছু জিনিস দেখে একটু সন্দেহ করে।

আরও পড়ুন : লিনা পিসি সিরিয়াল লিখবে আর কেলেঙ্কারি থাকবে না সেটা কখনো হয়? উদ্যলোক বাবুর ও কেলেঙ্কারি বেরিয়ে গেল অবশেষে! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

তারপর শুভদৃষ্টির সময় নীল আর মেঘ একে অপরের দিকে না তাকানোর কারণে হঠাৎ করে লাল বলে ওঠে “কি রে দাদা তাকা”। এরপর দুজনেই ভীষণ চমকে গিয়ে শুভদৃষ্টি হয়ে যায় মেঘ আর নীলের। তো দর্শক বন্ধুরা, আপনাদের কি মনে হয়, ময়ূরী কি সত্যিই মেঘকে গুলি করবে?

Related Articles