বাংলা সিরিয়াল

মালা বদলের প্রথম পর্ব খুব ভালো হয়েছে!মালা বদল দেখে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মালা বদল। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের গল্প যেমনটা হয়, তেমনটা নয়। এই ধারাবাহিকে নায়িকার বাবার একটি অবৈধ প্রেমের সম্পর্ক রয়েছে, যে প্রেমের ফসল হিসেবে জন্ম হয় ধারাবাহিকের নায়িকা দিতিপ্রিয়া সে জানেই না,তার মা তার আসল মা নয়।

যখন তার বাবা হাসপাতালে অসুস্থ অবস্থায় শুয়ে রয়েছেন,তখন তার মনে হয় যে, এইবার এত বড় একটা সত্যি দিতিকে জানানো উচিত। তখন তিনি দিতিকে জানিয়ে দেন যে, তোর মায়ের ওপর রাগ করিস না, তোর মা তোকে ভালোবাসে না বলে চিরকাল তোর কষ্ট ছিলো, কিন্তু তিনি আসলে তোর আসল মা নন। এরপর তিনি দিতির জীবনের সত্যি ঘটনা বলেন।

এরপর ধারাবাহিকে দেখানো হয় যে, ধারাবাহিকের নায়িকার বাবা বিয়ের আগে যাকে ভালবাসতেন জাত পাতের কারণে তাকে বিয়ে করতে পারেননি কিন্তু সেই মানুষটি বিয়ের আগে সম্পর্কের কারণে গর্ভবতী হলে সেই সন্তানকে তিনি নিজের স্ত্রীর কাছে নিয়ে এনে দেন ও তার স্ত্রী নিজের সন্তানের মতো তাকে বড় করেন কিন্তু নিজের আপন ছোট মেয়ের মত তাকে কখনোই ভালবাসতে পারেন নি।

আরও পড়ুন : বসু মল্লিক বাড়ির অন্দরের ভ্রান্ত সংস্কারের অন্ধকার আছে সুধাই একদিন দূর করবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মালা বদল এর প্রথম পর্ব খুব ভালো হয়েছে
গল্পের নায়িকা দিতিপ্রিয়া তার বাবার করা ঘটকালির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে। দুজন মানুষের গাঁটছড়া বেঁধে দেওয়ার অঙ্গীকার নিয়েই চলছে তার জীবন। তার রোজগার করা টাকা দিয়েই চলছে সংসার।

কিন্তু তবুও তার মায়ের ভালোবাসা পায় না দিতি, এর পেছনে লুকিয়ে রয়েছে বড়ো কোনো সত্যি।
ওদিকে গল্পের নায়ক কাব্য যে বিয়ে পছন্দ করে না। তার কাছে বিয়ে মানেই একটা মেয়ে নয়তো ছেলের জীবন নষ্ট হয়ে যাওয়া। আর সেইজন্যই সেইসব ভুল বিয়ে গুলো শুধরে ডিভোর্স করানোই তার মুল লক্ষ্য। দেখতে থাকুন মালা বদল সোম – শুক্র 10:15 PM
শুধুমাত্র জি বাংলায়।”

Related Articles