বাংলা সিরিয়াল

রোহিণীকে সবার সামনে উচিত শিক্ষা দিল শ্রাবণ! শ্রাবনের পাশে দাঁড়ালো ওমকার!আগুন পর্ব লাভ বিয়ে আজকালে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে এখন আগুন পর্ব হচ্ছে,এই কিছুদিন আগে নতুন মা শ্রাবণের আসল পরিচয় সবার সামনে তুলে ধরেছে! শ্রাবণ যে নাইট কলেজে যায় না সে যে একটা বার সিঙ্গার সেটা জানিয়ে দিয়েছে ওল্ড ম্যান কে, এরপর ওল্ড ম্যান খুব কষ্ট পেলেও সে শ্রাবণকে শাস্তি দেয়, শ্রাবণ ওমকারের বার scandal ছাড়া আর কোথাও গাইতে পারবে না।

এরপর নতুন মা আরো একটা সত্যি সবার সামনে আনে আর যা শুনে ভেঙে পড়ে ওমের দাদু। নতুন মা যখন সবার সামনে বলে দেয়, শ্রাবণ আর ওমকারের বিয়েটা আসল নয়, এটা একটা কন্ট্রাক্ট ম্যারেজ, তখন শ্রাবণ আর ওমকার চুপচাপ দাঁড়িয়ে বাড়ির সকলের কথা শুনতে থাকে।

এই সময় ওমকারের বোন রোহিণী শ্রাবণকে তার বাবা মা তুলে কথা বলে,সে বলে, মেয়ে এমন চিটিংবাজ তো, মা-বাবা তো চিটিংবাজ হবেই!- শ্রাবণ তখন রোহিণীকে এক চড় মারে, বলে, যা বলার আমাকে বলো, দোষ আমি করেছি , আমার বাবা-মাকে টানবে না। আমার বাবা-মা তুলে কথা বললে আরো মারবো।

-এরপর রোহিনী শ্রাবণকে মারতে চাইলে ওমকার হাত ধরে আর বলে,“ তোকে আমি অনেকদিন আগে ওয়ার্ন করেছিলাম ডোন্ট ক্রস ইউর লিমিট‌। এই চরটা তোর প্রাপ্য ছিলো।”

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই এপিসোড দেখে লিখেছেন যে,“শ্রাবণের মা বাবা নিয়ে কটু কথা বলায়
রোহিণীকে সবার সামনে উচিত শিক্ষা দিলো শ্রাবণ

আরও পড়ুন : সেই একই স্ক্রিপ্ট! জ্ঞান ফেরাতে হয় শারীরিক সম্পর্ক নয় মুখে নিঃশ্বাস দিয়ে জ্ঞান ফেরানো! সন্ধ্যাতারা থেকে তুমি আশে পাশে থাকলে একই গল্প!

এবং শ্রাবনের পাশে এসে দাঁড়ালো ওমকার ”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“উফফ
এই মেয়েটার এটাই প্রাপ্য
ওম আরো একটা দিলে খুশি হতাম ”

Related Articles