বাংলা সিরিয়াল

গল্প কীভাবে টানটান রাখতে হয় নীলাঞ্জনা দি জানে! লাভ বিয়ের নতুন ট্র্যাক দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, যে শ্রাবণ একজন বার ড্যান্সার ছিলো, যে শ্রাবণ স্ক্যান্ডেল বারে নাচ করতো, সেই শ্রাবণ মাচাতে নাচ করছে,শ্রাবণকে মাচাতে নাচ করতে দেখে কষ্ট পেয়েছে ওমকার! সে বলছে, ছি ছি শ্রাবণ বার থেকে একেবারে রাস্তায় নেমে এলে!-

কিন্তু কেন শ্রাবণ রাস্তায় নেমে এলো? সেই গল্পটাই সবথেকে প্যাথেটিক। এর আগে দিদির পরিবার,দিদির মেয়েদের বাঁচাতে কন্ট্র্যাক্ট ম্যারেজ পেপারে সাইন করেছিলো শ্রাবণ, এখন নিজের দিদির অসুস্থ মেয়েকে বাঁচাতে ২৪ ঘন্টার মধ্যে তার দশ লাখ টাকা দরকার আর সেই ১০ লাখ টাকা যোগাড় করবার জন্য সে মাচায় নাচছে।

কিন্তু টানটান ধামাকাদার এই ট্রাক দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শক। একদল মানুষ বলছেন এই গল্প দেখে বোঝা যাচ্ছে কিভাবে ধারাবাহিকটিকে টানটান করে ধরে রেখেছেন ধারাবাহিকের নির্মাতারা।

আরও পড়ুন : তোতা-আসমান-রূপ-দর্শনার টানটান ট্র্যাকের মাঝে মাঝে ঐ কোজাগরীকে নিয়ে কাকাবাবুর ভাঁড়ামিটা অসহ্য

অন্যদিকে আরেক অংশের মানুষ বলছেন শ্রাবণ চরিত্রের মধ্য দিয়ে বোঝা যাচ্ছে মধ্যবিত্ত মানুষের লড়াই, আত্মমর্যাদা সম্পন্ন মধ্যবিত্ত একজন মানুষ নিজের পরিবারকে বাঁচাতে সব সময় নিজের সবটুকু দিয়ে লড়াই করে পায়ের তলার মাটি খসে গেলেও সে অন্যের কাছে হাত পাতেনা, ঠিক এমনটাই করেছে শ্রাবণ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Love বিয়ে আজকাল এ শ্রাবনের Look! বলার অপেক্ষা রাখেনা যে এই লুকেও তৃণা দি কে ভালোই লাগছে!

ইতিমধ্যেই আমরা Love বিয়ের New Promo দেখেছি যেখানে দেখা যাচ্ছে শ্রাবন এর দিদির মেয়ে অসুস্থ আর তাকে বাঁচাতে হলে যেভাবেই হোক এক দিনের মধ্যে শ্রাবন কে 10 লক্ষ টাকা দিতেই হবে। কিন্তু শ্রাবনের চরিত্রটা আমরা জানি কতটা Strong! শ্রাবন এমনই একটা মেয়ে যে নিজের পায়ের তলায় মাটি সরে গেলেও কারোর দয়ায় থাকবে না!! হাত পাতবে না সে কারোর কাছে, এমনকি নিজের স্বামীর কাছেও না!! আর যার কারণে শ্রাবন আজ মাচাতে Dance করছে নিজের সর্বস্ব দিয়ে শিশু টা কে বাঁচাতে!!

আরও পড়ুন : পুলিশের চাপে পড়ে নাজেহাল পরাগ-পলাশ! খুলে গেলো মুখোশ, ফাঁস “কার কাছে কই মনের কথা”র আগামী পর্ব।

প্রসঙ্গে আসছি Love বিয়ের লেখিকা নীলাঞ্জনা দি কে নিয়ে! তার সম্বন্ধে যা বলবো আর যেটুকুই বলবো হয়তো আমার কম বলা হবে! গল্প কিভাবে টান টান করতে হয় সেটা ভালো মতনই জানেন তিনি!!

Love বিয়ের যে New Track টা তিনি এনেছেন সেখানে কোথাও না কোথাও বাস্তবতার সাথে মিল আছে!! শ্রাবন Represent করছে মধ্যবিত্ত সম্প্রদায়ের মানুষদের!! টাকার অভাবে, পেটের দায়ে পড়ে অনেক কিছুই করতে হয়!

আর তারই জলজ্যান্ত প্রমাণ দেখালো শ্রাবনের মাধ্যমে!! আজকালকার যুগে যেখানে সমস্ত কিছু টাকার বিনিময়ে বিক্রি হয়ে যায়, সেখানে আজও কিছু মানুষ রয়েছে যারা জী’ব’ন’যু’দ্ধে টিকে থাকার জন্য প্রানপনে ল”ড়া”ই করে! শ্রাবন তাকে Represent করছে!! পৃথিবীর কোনো কাজ ই যে ছোট নয় এটাও কিন্তু শ্রাবন Represent করছে!!

***Hats off to নীলাঞ্জনা দি এভাবে সিরিয়াল টা Represent করার জন্য। Promo টা সত্যিই ভালো লেগেছে ”

Related Articles