বাংলা সিরিয়াল

গত তিন বছরের মধ্যে লক্ষ্মী কাকিমা সুপারস্টারই ছিল এমন একটি ধারাবাহিক যেটা টপ টেনের বাইরে বেরিয়ে পুনরায় ঘুরে দাঁড়িয়ে টপার শিপ ছিনিয়ে নেয়!

প্রচুর ধারাবাহিক ছোট পর্দায় আসে। কিন্তু খুব কম ধারাবাহিক চিরস্থায়ী হয়। খুব কম ধারাবাহিক মোটের ওপর টিকে থাকে। আসলে কোন ধারাবাহিক কতদিন থাকবে আর কতদিন থাকবে না সেই সবটাই নির্ভর করে টিআরপির উপর।

যদি কোন ধারাবাহিকির টিআরপি খুব ভালো হয়, তাহলে সেই ধারাবাহিক দীর্ঘদিন চলে আর যদি কোন ধারাবাহিকের টিআরপি নিম্নমুখী হয় তাহলে সেই ধারাবাহিক খুব শীঘ্রই শেষ হয়ে যায় তবে এমনও কিছু কিছু ধারাবাহিক থাকে যে ধারাবাহিক গুলো শেষ হয়ে যাওয়ার পরেও কালজয়ী হয়ে রয়ে যায় দর্শক মনে।

আরও পড়ুন : যত গন্ডগোল নীলুর! সে সম্পর্কের মর্যাদায় রাখতে জানে না!-নীলুকে নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন দর্শক

যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মোহনা, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গানের ওপারে,অদ্বিতীয়া সখী- এই সব ধারাবাহিক গুলো যেন শেষ হয়েও হইল না শেষ অর্থাৎ ধারাবাহিক গুলো তো শেষ হয়ে গেছে কিন্তু ধারাবাহিক গুলো এমনই কালজয়ী কিছু কনসেপ্ট এনেছিল যা আজও মানুষের মনে জায়গা করে নিয়েছে।

তাই এই সমস্ত ধারাবাহিক গুলো নিয়ে প্রায়শই আলোচনা হয়। সেই উচ্চতায় পৌঁছতে না পারলেও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকীমা সুপারস্টার শেষ হওয়ার পরেও আজও এই ধারাবাহিক নিয়ে আলোচনা হয়। দর্শক মনে করেন এই ধারাবাহিক যেভাবে ঘুরে এসেছিল সে রকম নদীর টেলিভিশন ইতিহাসে আর দেখা যায় নি।

আরও পড়ুন : ‘ধুলোকণার লিপস্টিক বিয়ের পর আরণ্যক ভিডিও কলে বিয়ে করে!’-রোশনাই নিয়ে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে লিখেছেন যে,“গত তিন বছরের মধ্যে লক্ষ্মী কাকিমা সুপারস্টারই ছিল এমন একটি ধারাবাহিক যেটি কিনা প্রতিপক্ষের কাছে পরাজিত হয়ে সেরা দশের বাইরে চলে যায় । কিন্তু এরপর পুনরায় ঘুরে দাঁড়িয়ে টপার শিপ পর্যন্ত ছিনিয়ে আনে । এমন ঘটনা কিন্তু সিরিয়ালের ইতিহাসে বিরল ।”

Related Articles