বাংলা সিরিয়াল

বিজয় মাঠান সত্যি গ্রেট শাশুড়ি, লাবণ্য সেনগুপ্তের মত নয়! লাবন্য সেনগুপ্ত মা হতে পারে নি শাশুড়ি হয়েই থেকে গেল! অনুরাগের ছোঁয়া নিয়ে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার লাবণ্য সেনগুপ্ত চরিত্রটি পারফেক্ট শাশুড়ি বলে মনে করতেন দর্শকরা। কারণ শাশুড়ি হওয়ার পরেও তিনি দীপার মা হয়ে উঠেছিলেন, দীপার পক্ষ নিয়ে কথা বলতে গিয়ে তিনি নিজের ছেলেকেও রেয়াত করেননি, তাই সকলেই মনে করতেন লাবণ্য সেন গুপ্তের মতো শাশুড়ি পাওয়া ভাগ্যের যিনি ছেলে থেকে বৌমাকে বেশি বিশ্বাস করেন!

কিন্তু একটা সময় এলো যখন এই লাবণ্য সেনগুপ্ত‌ই প্রমাণ করে দিল শাশুড়ি কখনো মা হয় না, যখন মিশকা দু নম্বরী পদ্ধতিতে সূর্যের সন্তানের মা হল আর শুধুমাত্র বংশধরের জন্য মিশকাকে মেনে নিলেন লাবণ্য আর এই মিশকাই বাড়িছাড়া করল দীপা ও তার দুই মেয়েকে।

আরও পড়ুন : দীপার এমবিএ করার ব্যবস্থা করে অর্জুন! এরকম নিঃস্বার্থ ভালোবাসা আজকের যুগে বিরল! অনুরাগের ছোঁয়ার অর্জুন চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা যেখানে অল্প কয়েকদিনের মধ্যেই বিজয়া আর সন্ধ্যার মধ্যে একটা অন্য রকমের বন্ডিং তৈরি হয়, একটা দিনের জন্য আকাশ সন্ধ্যাকে মন থেকে মেনে নেয় নি, কিন্তু তারপরেও বিজয়া মাঠান যখন জানতে পারেন, তারা তার ছেলের সন্তানের মা হতে চলেছে তখন কিন্তু তিনি পরিষ্কার বলে দেন সন্তানের জন্য হলেও তিনি তারা কে মেনে নেবেন না কারণ সন্ধ্যা ছাড়া আর কারোর সন্তানকেই তিনি আকাশের সন্তান বলে মানেন না! যা শুনে বিজয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মা শব্দটা শুনলেই ভিতরটা জুড়িয়ে যায়।
ঠিক যেমন-

আরও পড়ুন : রূপ স্বার্থপর অমানবিক একজন মানুষ! পুরোপুরি তার মায়ের আদলে তৈরি-আসমানের জন্যই রূপের চেহারা প্রকাশ পেল! জল থৈ থৈ ভালোবাসা নিয়ে কী বলছেন দর্শক?

বিজয়া মাঠানকে দেখলে সত্যি মনে হয় শাশুড়ীও মা হতে পারে।উনি যে সত্যি সন্ধ্যাকে সবথেকে বেশি ভালোবাসেন সন্ধ্যাকে মায়ের মতো আগলে রেখেছেন তা আজকেও প্রমান হয়ে গেলো।কি সুন্দরভাবে বলে দিলো নীলের সন্তান শুধুমাত্র সন্ধ্যার গর্ভে আসলেই উনি নাতি নাতনি হিসেবে মেনে নিবেন।আর অন্য কারোর গর্ভে আসলে সে সন্তান উনি মানবেন না।

আর অন্যদিকে দা গ্রেট লাবণ্য সেনগুপ্ত সর্বদা বলে বেড়ান উনি দীপাকে নিজের মেয়ে ভাবেন।দীপা উনার মেয়ে উনি দীপার মা।কিন্ত সূর্যের স্পার্ম চুরি করে মিশকার মা হয়েছে জেনেও লাবণ্য সেনগুপ্ত সবকিছু ভুলে ঐ বাচ্চার জন্য মরিয়া হয়ে গেছে।উনাকে দেখলে মনে হয় উনি ম হতে পারেনি শাশুড়ী হয়েই থেকে গেছে।”

Related Articles